• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

পুলিশ কনস্টেবল নিয়োগে কঠোর ভূমিকায় এসপি হারুন


প্রকাশের সময় : জুন ১৫, ২০১৯, ৬:৪৭ PM / ২৭
পুলিশ কনস্টেবল নিয়োগে কঠোর ভূমিকায় এসপি হারুন

নারায়ণগঞ্জ সংবাদদাতা : ১৫ জুন, শনিবার বেলা দেড়টার দিকে শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলার সার্বিক আইন -শৃংখলা পরিস্থিতি, নাগরিকগণ নিরাপত্তা ও স্বাচ্ছন্দে ফুটপাতে পায়ে হেটে চলাফেরা করতে পারে সেই লক্ষ্যে হকারমুক্ত ফুটপাত সহ অন্যান্য বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, বিপিএম (বার), পিপিএম (বার)।

উক্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, আগামী ২৪ শে জুন নারায়ণগঞ্জ জেলার পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ করা হবে।

তিনি বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগের ব্যাপারে আমি অত্যন্ত কঠোর। কোন দালাল বা সিন্ডিকেট চক্র বা কোন পুলিশ সদস্য বা কোন ভায়া বা মিডিয়ার মাধ্যমে প্রতারিত না হবার জন্য সতর্ক করেন। শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পন্ন করা হবে।

পুলিশ সুপার আরো বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগে কোনো আর্থিক লেনদেন করবেন না। পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে কোন টাকা লাগবেনা। কোন দালাল বা সিন্ডিকেট চক্র বা কোন পুলিশ সদস্য বা কোন ভায়া বা মিডিয়া কর্তৃক নিয়োগের ব্যাপারে কোনো আর্থিক লেনদেন বিষয়ে তথ্য থাকলে আমাকে অবহিত করবেন। আমি তাৎক্ষণিকভাবে তাদের গ্রেফতার করব। এসময় তিনি সাংবাদিকদের শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পন্ন করা হবে বিষয়টি সাধারণ মানুষকে অবহিত করার জন্য অনুরোধ করেন।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৬:৪৫পিএম/১৫/৬/২০১৯ইং)