• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

পাঞ্জাবের রাস্তায় শাহরুখ-আনুশকা!


প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০১৭, ৯:৪৫ AM / ৫৩
পাঞ্জাবের রাস্তায় শাহরুখ-আনুশকা!

শাহরুখ-আনুশকা এখন পাঞ্জাবের রাস্তায়!

নিউজ ডেস্ক:

শাহরুখ খান ও আনুশকা শর্মার মতো তারকাকে যে পাঞ্জাবের রাস্তায় খোলা আকাশের নিচে দেখা যাবে এটা হয়তো কেউ ভাবতেই পারছে না। কিন্তু আসলেও হয়েছে তাই। ইতোমধ্যে তাদের দেখতে আশপাশে ভিড়ও জমিয়েছে অসংখ্য মানুষ।

এসময় শাহরুখকে দেখা গেছে একটি সাদা শার্টে। আনুশকাকে দেখা গেছে চিরাচরিত পোশাক সালোয়ার-কামিজে। টাইমস অব ইন্ডিয়ার এ খবরে আরো জানা যায়, দুই তারকা এখানে একটি গানের চিত্রায়ণে অংশ নিয়েছেন, যার কোরিওগ্রাফি করেছেন পরিচালক ইমতিয়াজ আলি নিজেই।

‘রব নে বানাদি জোড়ি’র সুরি আর তানি চরিত্রে অভিনয়ের পর একসঙ্গে আবারও বড় পর্দায় আসছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। ইমতিয়াজ আলির পরবর্তী চলচ্চিত্রের চিত্রায়ণের জন্য পাঞ্জাবের রাস্তায় দেখা গেছে এ দুই তারকাকে। চলচ্চিত্রটির শিরোনাম ‘দ্য রিং’।

প্রাগ, আমস্টারডাম, লিসবন ও বুদাপেস্টের মতো জায়গায় চিত্রায়ণের পর এবার ছবিটির শুটিং হচ্ছে ভারতের মাটিতে, পাঞ্জাবে। শাহরুখ ও আনুশকার মতো তারকা ওখানে শুটিং করবেন শুনে স্পটের আশপাশে ভিড় জমায় অসংখ্য মানুষ। শুটিং শেষে আনুশকা দ্রুত চলে গেলেও ভক্তদের নিরাশ করেননি বলিউড বাদশাহ। গাড়িতে ওঠার আগে ভক্তদের উদ্দেশে হাত নাড়েন শাহরুখ। এমনকি দু-একজনের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

এ ছবিটি নিয়ে তৃতীয়বারের মতো বড় পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ ও আনুশকা। তাদের প্রথম দুটি চলচ্চিত্রের নাম ছিল ‘রব নে বানাদি জোড়ি’ ও ‘যাব তাক হ্যায় জান’। ‘দ্য রিং’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে এ বছরের ১১ আগস্ট, যেখানে শাহরুখ খান একজন ভ্রমণবিষয়ক গাইডের চরিত্রে অভিনয় করেছেন। আর আনুশকা অভিনয় করছেন একজন গুজরাটি মেয়ের চরিত্রে, যিনি বিশ্ব ভ্রমণে বের হয়েছেন।

রোমাঞ্চ ও প্রেমকাহিনী নির্ভর এই চলচ্চিত্র বক্স-অফিসে লড়াইয়ের সম্মুখীন হতে যাচ্ছে, কারণ অক্ষয় কুমার ও ভূমি পেডনেকার অভিনীত ‘টয়লেট : এক প্রেমকথা’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে একই দিন ১১ আগস্ট। অবশ্য অক্ষয়ের ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল জুন মাসে, কিন্তু শুটিংয়ে দেরি হওয়ায় ছবিটির মুক্তি পিছিয়ে যায়।

 স/নিপা