• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

পাগলা বাজার সমিতি নির্বাচন : বিজয়ী হলেন যারা


প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০২২, ১২:০৬ AM / ৬৭
পাগলা বাজার সমিতি নির্বাচন : বিজয়ী হলেন যারা

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লায় পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে নির্বাচনে অংশগ্রহণকারী পদপ্রার্থীদের মাঝে ফলাফল ঘোষণা করা হয়।

রাত সাড়ে ৯টার দিকে নির্বাচন কমিটির সভাপতি মাহাবুব হোসেন এই ফলাফল ঘোষণা করেন।

ফলাফল অনুযায়ী- পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব শাহ আলম গাজী টেনু ছাতা প্রতীকে ১১৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর আলম বাঘ প্রতীকে ৩৩৪ ভোট, হাজী মনির উদ্দিন চেয়ার প্রতীক পেয়েছেন ৬২ ভোট।

সহ-সভাপতি পদে শাখাওয়াত হোসেন চাকা প্রতীকে ১০৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাইনুউদ্দিন স্বপন টেলিভিশন প্রতীকে পেয়েছেন ৪৪১ ভোট।

সাধারণ সম্পাদক পদে হাজী নজরুল ইসলাম আনারস প্রতীকে ১০৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জসিম উদ্দিন আম প্রতীকে পেয়েছেন ৪৫৮ ভোট।

যুগ্ম সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মাহাবুব আলম সিকদার।

কোষাধ্যক্ষ পদে জাহিদ হাসান বেলাল হরিণ প্রতীক ৯৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী করিমুল হক চৌধুরী পেয়েছেন ৬১৬ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল বারেক আকন কাপ পিরিচ প্রতীকে ৮৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমাম হোসেন খন্দকার কবুতর প্রতীকে পেয়েছেন ৫৮১ ভোট।

তথ্য ও প্রচার সম্পাদক পদে মোক্তার হোসেন হারিকেন প্রতীকে ৪২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সোহাগ মিয়া মাইক প্রতীকে ৩৯০ ভোট, মাসুদ উড়োজাহাজ প্রতীকে ৩৩৪, মোফাজ্জল হোসেন মিনার প্রতীকে পেয়েছেন ২৬৫ ভোট।

দপ্তর সম্পাদক পদে এম.ডি. হানিফ কলস প্রতীকে ৮১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনির হোসেন মিন্টু খেঁজুর গাছ প্রতীক পেয়েছেন ৪৯১ ভোট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শাহ আলম ফুটবল প্রতীক ১০৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহমুদ হাসান আলিফ ক্রিকেট ব্যাট প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯৭ ভোট।

কার্যকরী সদস্য পদে মোঃ মিন্টু জীপ গাড়ী প্রতীকে ৮৫৩ ভোট, জহিরুল ইসলাম ঘুড়ি প্রতীক ৭২০ ভোট, খলিল শিকদার হাঁস প্রতীক ৬৯৮ পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামাল হোসেন উট প্রতীক ৬৮৪, রিপন মিয়া টেলিফোন প্রতীকে পেয়েছেন ৬৪১ ভোট।