• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

পাওলি দাম উচ্ছাসিত মাছের ঝোল নিয়ে


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০১৭, ১০:৫৮ AM / ৪৬
পাওলি দাম উচ্ছাসিত মাছের ঝোল নিয়ে

ঢাকারনিউজ২৪.কম:

কলকাতার বউ বাজারের মেয়ে পাওলি দাম। অনেক আশা নিয়ে গিয়েছিলেন বলিউড। বলিউডে ‘হেইট স্টোরি’ ছবিতে খোলামেলা দৃশ্যে অভিনয় হালে পানি পাননি। ‘ক্যাকটাস’ ছবিতে বিবস্ত্র হয়েও পারেননি সুবিধা করতে। শেষমেষ কলকাতার মেয়ে ফিরে এসেছেন তার আপন কক্ষপথ টালিউডের ছবিতেিই। তাও শুভশ্রী, নুসরাত আর কোয়েল মল্লিকদের ভিড়ে প্রথম সারিতে জায়গা করে নিতে হিমশিম খেতে হচ্ছে এই নায়িকাকে।

সম্প্রতি নতুন একটি ছবি হাতে এসেছে পাওলি দামের।ছবির নাম ‘মাছের ঝোল’। পরিচালনায় রয়েছে ‘সাহেব বিবি গোলাম খ্যাত’ নির্মাতা প্রতীম ডি গুপ্ত। ছবিতে পাওলির বিপরীতে দেখা যাবে হৃত্বিক চক্রবর্তীকে। ছবিটি হাতে পেয়ে দারুণ উচ্ছাসিত কলকাতার কাজলবরণ কন্যা। আশা করছেন এ ছবির মধ্য দিয়ে নিজের পড়তি ক্যারিয়ার ফের চাঙ্গ করতে পারবেন পাওলি। তিনি বলেন, এমন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি, যার চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে। বেশ কিছু ডাইমেনশন আছে এ চরিত্রে। আশা করছি আমার ক্যারিয়ারের একটি উল্রেখযোগ্য ছবি হবে এটি।

ছবিটি প্রসঙ্গে নির্মাতাপ্রতীম ডি গুপ্ত বলেন, খাবারটা খুব গুরুত্বপূর্ণ এই ছবিতে। মূলত একজন শেফকে কেন্দ্র করে গড়ে উঠেছে ‘মাছের ঝোল’ ছবির গল্প। সে বিদেশে থাকে, কিন্তু কোনও এক বিশেষ কারণে তাকে দেশে ফিরতে হয়। এরপর তার সব পুরনো সম্পর্ক, বাবা-মা পরিবার তাদের কী হয়, তাই নিয়েই ছবি। শেফের চরিত্রটা ঋত্বিক করছে। তবে পাওলির চরিত্র নিয়ে এখন কিছু বলব না। শুধু বলব, তার চরিত্রটি ভীষণ মজার। ‘মাছের ঝোল’ ছবির শ্যুটিং শুরু হবে চলতি মাসের শেষ থেকে। ছবির চিত্রগ্রহণের দায়িত্বে থাকবেন শুভঙ্কর ভড় এবং সঙ্গীত পরিচালনা করবেন অনুপম রায়।

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /১০:৫৭এম/১৭//২০১৭ইং)