• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

পরীক্ষার ১ ঘন্টা আগে প্রশ্ন ফাঁস! শ্রীপুরে পরীক্ষাকেন্দ্রের সচিব আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০১৮, ১২:০৮ AM / ৭২
পরীক্ষার ১ ঘন্টা আগে প্রশ্ন ফাঁস! শ্রীপুরে পরীক্ষাকেন্দ্রের সচিব আটক

ঢাকারনিউজ২৪.কম, শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে এসএসসি পরীক্ষার মাওনা কেন্দ্রের পিয়ার আলী ডিগ্রী কলেজ ভেনুর সহকারী সচিব আমজাদ হোসেন নাহিদকে পরীক্ষার এক ঘন্টা আগে গণিত প্রশ্ন ফাঁসের সময় পুলিশ আটক করেছে। ১০ ফেব্রুয়ারী সকালে পরীক্ষা শুরুর এক ঘন্টা আগে প্রশ্ন বিলি করার সময় তাকে আটক করা হয়। আটক হওয়া সহকারী সচিব আমজাদ হোসেন আলহাজ ধনাই বেপারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা পাট উন্নয়ন অফিসারের আশরাফুল ইসলাম জানান, সকাল সাড়ে দশটার দিকে তিনি বিভিন্ন হলে প্রশ্ন বিতরন করছিলেন। এসময় আমজাদ হোসেন অতিরিক্ত প্রশ্ন থেকে গণিত পরীক্ষার সৃজনশীল প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাহিরে ছিলেন। কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বরত পুলিশ তাকে প্রশ্ন সহ আটক করে।

শ্রীপুর থানার পি.এস.আই নয়ন হোসেন ভূইয়া  জানান, প্রশ্ন সহ ওই শিক্ষক কেন্দ্রের বাইরে ফাঁস করার সময় তিনি তাকে প্রশ্ন সহ আটক করেন। মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রের সচিব মোঃ শাহজাহান সিরাজ জানান, ঘটনার পরপরই ওই সহকারী সচিবকে কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ তাকে আটক করে নিয়ে গেছে। তার বিরুদ্ধে বিধি মোতাবেক  আইন গত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:০৭এএম/১১/২/২০১৮ইং)