• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

পত্নীতলায় ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০১৯, ৬:৪৫ PM / ৬৩
পত্নীতলায় ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) : নওগাঁর পত্নীতলায় ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ২৭ ও ২৮ মার্চ ২দিন ব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের আয়োজন করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো: শরিফুল ইসলামের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, নবনির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের নেত্রী খাদিজাতুল কোবরা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, থানা ওসি পরিমল কুমার চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের আহবায়ক ফাতেমা জিন্নাহ ঝরণা, উপজেলা প্রকৌশলী সৈকত দাশ, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা মেলার স্টল সমূহ পরিদর্শন করেন।

উল্লেখ্য, উক্ত মেলা প্রতিদিন সকাল ৯টা হইতে বিকেল ৫টা পর্যন্ত চলবে।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৬:৪৫পিএম/২৭/৩/২০১৯ইং)