• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

নৌকা বিজয়ী হলে বাগেরহাট পৌরবাসী শান্তিতে ঘুমাতে পারবে : শেখ তন্ময়


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২৩, ১০:৩৩ PM / ৮৬
নৌকা বিজয়ী হলে বাগেরহাট পৌরবাসী শান্তিতে ঘুমাতে পারবে : শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি : সংসদ সদস্য হিসেবে চলতি মেয়াদে দায়িত্ব পালনকালে বাগেরহাট পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করেছি। সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলবাজদের প্রশ্রয় দেইনি। আগামীতেও দিব না। নৌকা নির্বাচিত হলে বাগেরহাট পৌরসভার মানুষ শান্তিতে ঘুমাতে পারবে। বাগেরহাট পৌরসভার যথাযথ উন্নয়ন করা সম্ভব হয়নি জানিয়ে শেখ তন্ময় বলেন, কাজ চলছে। এখানে রাস্তা, ড্রেন, খাল ভরাট, জলাবদ্ধতাসহ অনেক সমস্যা। এজন্য এককভাবে কাউকে দায়ী করা ঠিক না। বাগেরহাটকে শর্ত পূরণ না করেই ‘এ’ গ্রেড পৌরসভায় উন্নীত করে বিএনপির এক মন্ত্রী বাহাবা কুড়িয়েছেন। আমরা এখন এই পৌরসভার উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করছি। এই পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ পেলে ২০৩৬ সালের মধ্যে বাগেরহাট সব ধরণের নাগরিক সুবিধাসম্পন্ন একটি আধুনিক শহরে পরিণত হবে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ঐতিহ্যবাহী বাগেরহাট সরকারী পিসি কলেজ চত্ত্বরে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি এতদিন সরকার পতনের ব্যার্থ আন্দোলন করেছে। এখন আন্দোলন ছেড়ে তারা ভোট কেন্দ্রে না যেতে অপপ্রচার করে সাধারন মানুষকে বিভ্রান্ত করার চেষ্ঠা করছে। দেশী বিদেশী স্বার্থান্বেষী চক্রের সাথে আপোষ করে তারা ক্ষমতায় আসলে দেশ বিক্রী করে দিবে। দেশকে নিরাপদ রাখতে স্বাধীনতাবিরোধীদের সাথে আওয়ামী লীগের আদর্শের সংগ্রাম অব্যহত থাকবে। এই সংগ্রামে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা আপনাদের পাশে চাই।

নির্বাচনী এ সভায় অন্যান্যের মধ্যে আরও বক্ততা করেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা কমিটির সহ-সভাপতি এ্যড. ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন প্রমূখ।