• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

‘নির্লজ্জ’ খেতাব পেলেন কারিনা-সোহা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০১৮, ১:৫৯ PM / ৩৩
‘নির্লজ্জ’ খেতাব পেলেন কারিনা-সোহা

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সাইফ আলি খান ও কারিনা কাপুর মালদ্বীপে গিয়েছেন ছুটি কাটাতে। সঙ্গে অবশ্যই রয়েছে খুদে নবাব তৈমুর আলি খান। তবে এবার সঙ্গে যুক্ত হয়েছেন কন্যা ইনায়াকে নিয়ে সোহা আলি খান ও কুনাল খেমু। সোহার সৌজন্যে তাদের ছুটির আমেজের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। আর এসব ছবির কারণে ‘নির্লজ্জ’ খেতাব পেলেন নবাব বেগম কারিনা।

ছবিতে দেখা গেছে, এক বিলাসবহুল রিসোর্টের পুলে সময় কাটাচ্ছেন সবাই। ইনায়া আর তৈমুর বিশেষভাবে নজর কাড়ছে ছবিতে। আর এখানেই বিপত্তি। তৈমুর এবং ইনায়ার সামনে বিকিনি পরে পানিতে নেমেছেন কারিনা। আর এতেই ফের সমালোচনার মুখে পড়তে হলো নায়িকাকে।
একসঙ্গে মালদ্বীপে সময় কাটাচ্ছে নবাব পরিবার। ছবি: সংগৃহীত

কারিনা কেন তৈমুরের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয় তাকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাদের সঙ্গে রয়েছে, তাই সবকিছু ভুলে গিয়ে কারিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।

শুধু কারিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়। বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধেও সমালোচনা করতে থাকেন নেটিজেনদের একাংশ। বলা হচ্ছে, সাইফ-কারিনাদের মতো ‘নির্লজ্জ’ পরিবার আর নেই। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত মন্তব্য করেননি কারিনা কিংবা সোহা। সূত্র: ফিল্মিবিট

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১:৫৮পিএম/৪/৯/২০১৮ইং)