• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

নির্বাচিত হলে এমন কাজ করব, মানুষ মরার পরেও আমাকে মনে রাখবে : মেম্বার প্রার্থী হুমায়ুন কবির


প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০২১, ১১:৩৮ AM / ৪২
নির্বাচিত হলে এমন কাজ করব, মানুষ মরার পরেও আমাকে মনে রাখবে : মেম্বার প্রার্থী হুমায়ুন কবির

 

ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী এস এম হুমায়ুন কবিরের ভ্যান গাড়ি প্রতিককে বিজয়ী করার লক্ষ্যে ৩ নং ওয়ার্ড এর সরদার বাড়ি বউ বাজার এলাকাবাসীর উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২১ ডিসেম্বর বাদ এশা সরদার বাড়ি এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
সমাজসেবক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে উঠান বৈঠকে এস এম হুমায়ুন কবিরের নির্বাচনী প্রতিক ভ্যান গাড়ি মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, ফতুল্লা থানা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন রাজু, সমাজকর্মী নাজমা আহমেদ, সমাজসেবক মিঠুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নির্বাচনী উঠান বৈঠকে এস এম হুমায়ুন কবির ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, দীর্ঘদিন ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় এই ওয়ার্ডের মানুষ কাংখিত উন্নয়নের ছোঁয়া পায়নি । যেহেতু এবার অনেক বছর পর নির্বাচন হচ্ছে তাই এলাকার উন্নয়নের স্বার্থে আমি প্রার্থী হয়েছি। আমি জনপ্রতিনিধি না হয়েও বিগত সময়ে এলাকাবাসীর সুখেদুখে পাশে থেকে কাজ করেছি। আমি সেহাচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করা কালীন সময়ে নারায়ণগঞ্জ ৪ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের মাধ্যমে বিদ্যালয়ের ছয় তলা ভবন নির্মাণে কাজ করেছি, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের একজন অভিভাবক সদস্য হিসেবে শিক্ষা বিস্তারেও কাজ করছি। আমি নির্বাচনে বিজয়ী হলে আমার ওয়ার্ডবাসীর কাংখিত উন্নয়ন ও তাদের আশা আকাঙ্খা বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।আমি নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর কল্যাণে এমন কাজ করবো যাবো যেনো মরণের পরেও তারা আমাকে মনে রাখে স্মরণ করে।