• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

না.গঞ্জ উদ্যোক্তা মিলনমেলা’র (NEM) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২৪, ১:৩১ AM / ৯০
না.গঞ্জ উদ্যোক্তা মিলনমেলা’র (NEM) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা’র উদ্যোক্তাদের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে গঠিত অনলাইন গ্রুপ পেইজ নারায়ণগঞ্জ উদ্যোক্তা মিলন মেলা’র(NEM) উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠিত হলো দোয়া ও ইফতার মাহফিল।

১৭ রমজান (২৮ মার্চ) বৃহস্প্তিরবার বিকেল ৪ টায় নারায়গঞ্জ শহরের ২/৬ আল্লামা ইকবাল রোড সরকারি তোলারাম কলেজ সংলগ্ন দক্ষতা আইটি ইনস্টিটিউট এর কার্যালয়ে এ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ উদ্যোক্তা মিলন মেলা’র( NEM) এডমিন নারী উদ্যোক্তা তাবাসসুম ঝুমি এর আমন্ত্রণে এ দোয়া ও ইফতারের আয়োজনে উপস্থিত ছিলেন দক্ষতা আইটি ইনস্টিটিউট এর পরিচালক জাহিদুল ইসলাম সিইও প্রিয়া ইসলাম, নারী উদ্যোক্তা আছিয়া খানম সুমি, সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু, সাংবাদিক আসলাম মিয়া, আবৃত্তি শিল্পী সবুজ রায়, ব্যবসায়ী ফারুক,ব্যবসায়ী জুলহাস, ব্যবসায়ী মিথুন,ব্যবসায়ী মাহবুব হোসেন ভূইয়া, উদ্যোক্তা নূসরাত হোসেন রিফাত, উদ্যোক্তা বাবলী জামান, উদ্যোক্তা আফসানা মিমি, উদ্যোক্তা ফারজানা আক্তার,নারী উদ্যোক্তা ফারজানা আক্তার (২), নারী উদ্যোক্তা নিপা ইসলামসহ প্রমূখ।

দোয়া ও ইফতারে পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় উদ্যোক্তারা তাদের বক্তব্যে বলেন, আমরা এই গ্রুপের মাধ্যমে একতাবদ্ধ হয়ে উদ্যোক্তাদের তৈরি পণ্য ও ব্যবসায়ী কাজে সহাযোগী হয়ে একে অপরে পাশে দাঁড়াবো। সেই সাথে দক্ষতা উন্নয়নে নানা ধরনের প্রশিক্ষণের জন্য উদ্যোগ গ্রহন করে থাকবো।

আলোচনা শেষে দোয়া’র মোনাজাত, ইফতার পরিবেশন ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।