• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

নায়কের বিরুদ্ধে গায়িকার যৌন হেনস্থার অভিযোগ!


প্রকাশের সময় : মার্চ ৬, ২০১৭, ৪:২৮ PM / ৪৪
নায়কের বিরুদ্ধে গায়িকার যৌন হেনস্থার অভিযোগ!

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : রাতারাতি জমিন থেকে আকাশে, সবার মুখে মুখে এখন ঘুরছে দক্ষিণী গায়িকা সুচিত্রার কথাই! টুইটারে কয়েকেটা ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে এসেছেন। নিজের কণ্ঠে যত না শ্রোতাদের মোহিত করেছেন তার থেকে শতগুণ বেশি হৈ চৈ ফেলে দিয়েছেন ‘নিজের কেচ্ছা’ জনসমক্ষে নিয়ে এসে! টুইটারে নিজের অন্তরঙ্গ ছবি পোস্ট করে কলিউডে (কর্ণাটক চলচ্চিত্র ইন্ডাস্ট্রি) শোরগোল ফেলে দিয়েছেন গায়িকা সুচিত্রা।

তার দাবি, বলিউড তারকা ধনুষের কাছে যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। শুধু ধনুষই নয়, গীতিকার অনিরুদ্ধ রবিচন্দ্রের বিরুদ্ধেও একই অভিযোগ তার।

শুক্রবার রাতে গায়িকা সুচিত্রা তার টুইটার হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেই এ বিতর্কের সূত্রপাত করেন। ছবি পোস্টের পর থেকেই অবশ্য তার প্রোফাইলটিকে ‘নিষ্ক্রিয়’ দেখায়। ২৪ ঘণ্টার মধ্যেই দাবানলের মতো সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পড়ে সেই সব ছবি। ‘আমরা একটা কমন পার্টিতে ছিলাম। আমি আমার ড্রিংক্স শেষ করছিলাম। ওরা (ধনুষ ও অনিরুদ্ধ) আমার ড্রিংক্সে কিছু একটা মিশিয়ে দিয়েছিল। তারপরের অভিজ্ঞতা ভয়ানক। দুজনেই আমার সঙ্গে সেক্স করে’, দক্ষিণী গায়িকা সুচিত্রা তার পোস্টে ধনুষ এবং অনিরুদ্ধের বিরুদ্ধে এ অভিযোগই করেছেন।

তবে দক্ষিণী গায়িকা সুচিত্রার স্বামীর দাবি, পারিবারিক কিছু বিষয়ে খুবই চিন্তিত তিনি, মানসিক অবসাদ থেকেই এ কাণ্ড করেছেন। সূত্র : ২৪ ঘণ্টা

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:২৫পিএম/৬/৩/২০১৭ইং)