• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ-৩ আসনে জাপা’র মনোনয়ন পেলেন লিয়াকত হোসেন খোকা


প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০১৮, ১:৫৭ AM / ৪৫
নারায়ণগঞ্জ-৩ আসনে জাপা’র মনোনয়ন পেলেন লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জ(সোনারগাঁ) প্রতিনিধি : সংসদীয় আসন ২০৬, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে পূণরায় জাতীয় পার্টির মনোনয়ন পেলেন সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। ২৬ নভেম্বর(সোমবার) পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদারের হাত থেকে তিনি এ মনোনয়ন পত্র গ্রহণ করেন।

এসময় তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ এর আস্থাভাজন হিসেবে নিজেকে পূনরায় সোনারগাঁওবাসীর কল্যাণে এবং তাদের উন্নয়নে কাজ করার জন্য ভোট প্রার্থণা করেন।

এদিকে দানশীল নেতা লিয়াকত হোসেন খোকা ফের মহাজোটের প্রার্থী হয়েছেন জেনে সোঁনারগায়ের মানুষের মাঝে আনন্দের জোঁয়ার বইতে শুরু করেছে।

এক নজরে লিয়াকত হোসেন খোকার বিগত দিনের উন্নয়ন : 

এলাকাবাসীর সাথে আলাপ করে জানা গেছে, এমপি খোকা তার নির্বাচনী এলাকা সোনারগাঁ উপজেলায় নির্মাণ করেছেন অসংখ্য রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট এবং স্কুল কলেজ মাদ্রাসায় নতুন ভবন। প্রাথমিক বিদ্যালয়গুলোতে শতভাগ বিদ্যুতায়ন, বিশুদ্ধ পানি সরবরাহ ও ওয়াশব্লক নির্মাণ করেছেন। সংস্কার করেছেন দীর্ঘদিন ধরে খানাখন্দে জরাজীর্ণ হয়ে থাকা উপজেলার প্রধান প্রধান সড়ক। গ্রামীন সড়কগুলোতে সিসি/আরসিসি ঢালাই করে দিয়েছেন। উপজেলার এমন কোন মসজিদ ও মন্দির নেই যেখানে এমপি লিয়াকত হোসেন খোকার উন্নয়নের ছোঁয়া লাগেনি। তিনি এ উপজেলাবাসীর দীর্ঘদিনের স্বপ্নের ফায়ার সার্ভিস ষ্টেশনও নির্মাণ করেছেন।

সংসদ সদস্য হবার পর সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘরের পাশে নির্মান করেছেন শেখ রাসেল মিনি স্টেডিয়াম। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য নির্মাণ করেছে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স। শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মাণ করেছেন বিজয় স্তম্ভ। নির্মাণ করেছেন বহু মানুষের আকাঙ্খিত ভাটিবন্দর সেতু।

তার ঐক্যান্তিক প্রচেষ্টায় শম্ভুপুরা ইউনিয়নে নবীনগর থেকে সাবদী বাজার সেতুর অনুমোদন হয়েছে। শীঘ্রই এই সেতুর নির্মাণকাজ শুরু হবে বলে জানা গেছে। উপজেলার অলিগলি ও রাস্তাঘাটে স্থাপন করা হয়েছে অসংখ্য সোলার ল্যাম্প। কবরস্থানগুলোতে সোলার ল্যাম্প স্থাপন ও লাশ ঘর নির্মাণ করা হয়েছে।

সম্প্রতি তিনি তার ৩ শতাধিক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেছেন। যেগুলোর কিছু কিছু ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। বাকীগুলোর কাজ চলছে। সেসব কাজ শেষ করার জন্য তাকে পূনরায় এমপি হিসেবে দেখতে চায় এলাকার সাধারন ভোটাররা। তাদের একটাই দাবি- আমরার এলাকার উন্নয়ন চাই, আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে এমপি লিয়াকত হোসেন খোকা পূনরায় সংসদ সদস্য হয়ে হাল ধরলে।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৫৫এএম/২৭/১১/২০১৮ইং)