• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে মটর শ্রমিককে পিটিয়ে হত্যা, আহত ১


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৫, ২০২০, ১১:০৭ AM / ৩০
নারায়ণগঞ্জে মটর শ্রমিককে পিটিয়ে হত্যা, আহত ১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে শুভ (১৮) নামে এক মটর শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে জনি (৩৫) ও আনিস (১৯) সহ চিহ্নিত মাদক ব্যবসায়ীরা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৭ টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া স্বর্ণকারের বাড়ীর পিছনে রাস্তার গলিতে এ ঘটনা ঘটেছে। এসময় জুম্মন নামে এক যুবক আহত হয়েছে বলেও জানা গেছে।

নিহত শুভ শিমরাইল উত্তরপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ীর ভাড়াটিয়া আব্দুর রবের ছেলে। সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পূর্বপাড়ের সাজেদা হাসপাতাল সংলগ্ন একটি ট্রাকের গ্যারেজে মেকানিকের কাজ করতো বলে জানা গেছে।

এছাড়া চিহ্নিত মাদক ব্যবসায়ী জনি শিমরাইল উত্তরপাড়া এলাকার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী দেন্ধি নাজমার মেয়ে মাদক ব্যবসায়ী বীথির স্বামী এবং মাদক ব্যবসায়ী আনিস একই এলাকার আ: আজিজের ছেলে। এই পুরো পরিবারটি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জনি ও আনিস সম্পর্কে শালা-দুলাভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে গ্যারেজ থেকে কাজ শেষ করে বাসায় যাচ্ছিলেন শুভ। পথিমধ্যে শিমরাইল উত্তরপাড়া স্বর্ণকারের বাড়ীর পিছনে গলির রাস্তায় দেখা হয় ইয়াবা ব্যবসায়ী জনি ও আনিসসহ কয়েকজন মাদক ব্যবসায়ীর। এসময় তাকে একা পেয়ে কিছু দিন আগে জনির শ্যালক আনিসকে পুলিশে ধরিয়ে দিয়েছে সে সন্দেহে তারা তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

পরে জুম্মন নামে এক যুবক তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য উদ্যত হলে ওই মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে প্রথমে স্থানীয় সাজেদা হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করে। জুম্মনকেও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এবং ঢাকা মেডিকেলে পুলিশ পাঠিয়েছি। পরে বিস্তারিত জানা যাবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:০৭এএম/১৫/২/২০২০ইং)