• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিনামূল্যে চক্ষু ও প্রতিবন্ধীদের চিকিৎসা প্রদান


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০১৯, ৭:৫৯ AM / ৫৪
নারায়ণগঞ্জে বিনামূল্যে চক্ষু ও প্রতিবন্ধীদের চিকিৎসা প্রদান

জাহাঙ্গীর হোসেন : নারায়ণগঞ্জে সদর উপজেলার ফতুল্লার দক্ষিণ সস্তাপুর হযরত শাহ মাজার সংলগ্ন শনিবার (২৮ ডিসেম্বর) সকালে বিনামূল্যে চক্ষু ও প্রতিবন্ধীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও হযরত শাহ্ কল্যান পরিষদের আয়োজনে শনিবার দিন ব্যাপী প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিশুদের এ সেবা প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এবং নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতালের পক্ষে চিকিৎসা দিয়েছেন, ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, ডাঃ সানজিদা নুসরাত জাহান। এ চিকিৎসা সেবার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের এম সালাহ উদ্দিন, নুর আলম আকন্দ, হযরত শাহ কল্যান পরিষদের সভাপতি আলামিন প্রধান, খাদেম আসলাম মিয়া, ব্যবসায়ী বাসু দেব হাওলাদার, শাহীন হক, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আনিসুজ্জামান অনু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, ইরান মজুমদার, সাংবাদিক শাহাদাৎ হোসেন আকাশ, শ্রমিক নেতা এমএ শাহীন, মাওলানা উজিউল্যাহ। এছাড়া চিকিৎসা সেবায় সহযোগীতা করেছেন গোলাম আযম, আবু জাফর, শেখ আলমগীর, তৈয়বা আক্তার তিবা, সুমাইয়া আক্তার, কামরুল হাসান, মামুন হোসেন, আবু ইউসুফ, লাইকা, সুশান্ত কুমার, প্রদিপ বিশ্বাস ও এরশাদ সিকদার প্রমূখ।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:০০এএম/২৯/১২/২০১৯ইং)