• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ‘বন্ধুকযুদ্ধে’ অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত নিহত


প্রকাশের সময় : জুন ২০, ২০১৯, ১১:৩৬ AM / ২৮
নারায়ণগঞ্জে ‘বন্ধুকযুদ্ধে’ অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত নিহত

নারায়ণগঞ্জ সংবাদদাতা : ফতুল্লায় বুধবার(২০ জুন) দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ লিপু নামে এক অস্ত্রধারী সন্ত্রাসী ও ডাকাত নিহত হয়েছে। এ সময় ইন্সপেক্টর সহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত লিপু উপজেলার পিলকুনি এলাকার শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, নারী নির্যাতন, হত্যার চেষ্টা, ডাকাতি সহ অন্যান্য মামলা নিয়ে মোট ১৫ টি মামলা ছিল।

আহতরা হলেন- জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর এনামুল হক, এসআই কামরুল ইসলাম, কনস্টেবল নাদিম। ইন্সপেক্টর এনামুল হক লিপুকে গ্রেফতারের পর তাকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারে গেলে ফতুল্লার দাপা বালুর মাঠের কাছে লিপুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে আসামীর সহযোগীরা এবং তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি ছুঁড়লে তারা পালিয়ে যায়। এ সময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া ইন্সপেক্টর এনামুল হক, এসআই কামরুল ইসলাম, কনস্টেবল নাদিম দের কে চিকিৎসা দেওয়া হয়। ঘটনাস্থল হতে ১টি শুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৩৭এএম/২০/৬/২০১৯ইং)