• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার প্রস্তুতি সভায় ১৩২ গরু!


প্রকাশের সময় : জুলাই ১৯, ২০১৮, ১০:১১ PM / ৪০
নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার প্রস্তুতি সভায় ১৩২ গরু!

ঢাকারনিউজ২৪.কম, রুপগঞ্জ(নারায়ণগঞ্জ) আসছে ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে। এই সভাকে ঘিরে সমগ্র রূপগঞ্জ জুড়ে চলছে একদিকে আলোচনা অপরদিকে সমালোচনা।

বৃহস্পতিবার(১৮ জুলাই) রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া এলাকার পূর্বাচল উপশহর রাজউক ভবন সংলগ্ন মাঠে দিনব্যাপী ওই সভা ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সেনা প্রধান মেজর জেনারেল (অবঃ) কেএম সফিউল্লাহ বীর উত্তম, সংরক্ষিত নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোঃ শহিদ বাদলসহ প্রমুখ।

এদিকে অনুষ্ঠানের আয়োজক কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রায় অর্ধ লক্ষাধিক মানুষকে ভূড়িভোজ করাতে গতকাল রাতভর ১৩২টি গরু জবাই করে রান্না হয়েছে। শুধু তাই নয়, গরুর পাশাপাশি ছিল মুরগী ও খাসির মাংস। অতিথিদের বক্তব্য পর্ব শেষে সেই রান্না করা খাবার দিয়ে আজ সারাদিন চলেছে ভূড়িভোজ। ভূড়িভোজ শেষে অনুষ্ঠিত হয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী মমতাজসহ দেশের খ্যাতনামা শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যার ব্যায় কয়েক কোটি টাকা। যা দেখে স্থানীয় সচেতন মহল হতবাক ও বিষ্মিত!

তাঁদের অনেকে বিষ্ময় প্রকাশ করে বলেন, কাউকে সংবর্ধনা দেয়ার জন্য প্রস্ততিমুলক সভায় এই ধরনের আয়োজন জীবনে এই প্রথম দেখেছেন। কেউ কেউ আবার বলছেন একটি প্রস্তুতিমূলক সভাকে ঘিরে এত টাকা খরচ করার পেছনে নিশ্চই চেয়ারম্যান রফিকের অজানা কোন অসৎ উদ্দেশ্য রয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:০৫পিএম/১৯/৭/২০১৮ইং)