• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

নানা আয়োজনের মধ্যেদিয়ে বান্দরবানে মুজিববর্ষ পালিত


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২০, ১২:৫২ AM / ৩৫
নানা আয়োজনের মধ্যেদিয়ে বান্দরবানে মুজিববর্ষ পালিত

জয়দেব, আলীকদম (বান্দরবান) : জমকালো আয়োজনের মধ্যদিয়ে বান্দরবানের আলীকদমে ভিন্ন ভিন্ন ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। সেনাবাহিনী,উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দিন ব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোরে জাতীয় পতাকা উত্তোলন ও উপজেলা শহীদ মিনারে পাশে নবনির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল,আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মংব্রাচিং মার্মা,সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা,চার ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ,ফেরদৌস রহমান,ফোগ্য মার্মা,ক্রাতপুং ম্রো সহ অঙ্গ সংগঠন নেতাকর্মীরা।পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে সারাদিন ব্যাপী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচী পালন করেন।

এদিকে সকালে আলীকদম সেনানিবাস থেকে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ৯৭ ব্রিগেডের ব্রিগেডিয়ারের এর নেতৃত্বে পদযাত্রা শুরু হয়ে আলীকদমে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল সাইফ শামীম পিএসসিসহ তেইশ বীর,ঊনচল্লিশ ও সাতাইশ বীরের কর্মকর্তা ও সেনাসদস্যরা উক্ত পদযাত্রায় অংশ গ্রহণ করেন।পরে পদযাত্রাটি মাতামুহুরি ব্যারাকে গিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগ কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং আলীকদম প্রেসক্লাবে কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ আলাদাভাবে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৫২এএম/১৮/৩/২০২০ইং)