• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

না’গঞ্জ-৫ আসনে লাঙ্গলের পক্ষে মা’কে নিয়ে আজমেরী ওসমানের প্রচারনা


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ১:০৩ PM / ১৯৫
না’গঞ্জ-৫ আসনে লাঙ্গলের পক্ষে মা’কে নিয়ে আজমেরী ওসমানের প্রচারনা

নিজস্ব সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. সেলিম ওসমান’র পক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত প্রয়াত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. নাসিম ওসমান’র সহধর্মিণী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব পারভীন ওসমান তার সুযোগ্য পুত্র আলহাজ্ব এ. কে. এম. আজমেরী ওসমান নেতা-কর্মী এবং সমর্থকদের নিয়ে লাঙ্গল প্রতীকেের গণসংযোগ ও প্রচারণা করেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ-৫ আসনের (সদর-বন্দর) এলাকায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দান বীর ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. সেলিম ওসমান’র জন্য সকলের কাছে দোয়া ও লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এসময় আলহাজ্ব পারভীন ওসমান সদর ও বন্দর এলাকার বাসিন্দা নারী ও পুরুষকে আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে অংশগ্রহণ করে ভোট দিতে উদ্বুদ্ধ করেন। এছাড়া তিনি জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ নিতে এবারের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে আগুন সন্ত্রাসীদের প্রতিরোধে স্বাধীনতার স্বপক্ষের প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানান। নারায়ণগঞ্জ-৫ আসনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. সেলিম ওসমান’র বিকল্প নেই। তিনি জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এ-ই আসেন ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

প্রচারণার সময় নেতা-কর্মী ও সমর্থকদের লাঙ্গল মার্কার স্লোগানে স্লোগানে নারায়ণগঞ্জ ও বন্দরের রাজপথ প্রকম্পিত করে তোলে।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, মোঃ নাসির, মোঃ খায়রুদ্দিন মোল্লা, মোঃ হোসেন রেজা, মোঃ আলম, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা ভান্ডারী সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।