• ঢাকা
  • সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

না’গঞ্জে লুৎফর রহমানের উদ্যোগে মুজিব শতবর্ষ পালিত


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২০, ১:৫০ PM / ৩৫
না’গঞ্জে লুৎফর রহমানের উদ্যোগে মুজিব শতবর্ষ পালিত

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নাসিক ১৩নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমান এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে (১৭ মার্চ) মঙ্গলবার বাদ আসর আল্লামা ইকবাল রোডস্থ জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও বাদ এশা স্থানীয় শিশু-কিশোর, মুরুব্বি ও যুবকদের নিয়ে কেক কাটা হয়েছে।
এ সময় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের প্রাক্তন শ্যূটিং সম্পাদক মো. শফিকুজ্জামান, জাতীয় শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো.আব্দুস সালাম, সামসুদ্দিন আহমেদ, এহসান করিব রমজান, কামরুল ইসলাম লিটন, আশরাফ রুবেল, আমির, ফয়সাল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ওই দোয়া মাহফিলটি পরিচালনা করেন আল্লামা ইকবাল রোডস্থ জামে মসজিদের ইমাম ও খতিব মো. রফিকুল ইসলাম। দোয়া শেষে ওর্য়াড সভাপতি আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান নিজ হাতে সকলের মাঝে তবারক বিতরণ করেন।
অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও করোনা ভাইরাস থেকে বাংলাদেশের জনগনসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৪৯পিএম/১৮/৩/২০২০ইং)