• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

না’গঞ্জে নিরলস কাজ করছেন কাউন্সিলর দীনা


প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২০, ৯:০৫ PM / ৪৭
না’গঞ্জে নিরলস কাজ করছেন কাউন্সিলর দীনা

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর আয়েশা আক্তার দীনা। করোনা ভাইরাস প্রতিরোধে গনসচেতনতা বৃদ্ধি, অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে নিরলস কাজ করে যাচ্ছেন। বিগত দিনগুলোতেও সমাজের বিভিন্ন সমস্যায় নিজেকে উজার করে দিয়েছেন জনগনের মাঝে। জালকুড়ি, এনায়েত নগরে পানি বন্ধি মানুষের জন্য কোমর পানিতে নেমে নিজে পানিবন্ধি মানুষর ঘরে ঘরে গিয়ে ত্রান পৌছে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় সমাজের উন্নয়ন কর্মকান্ডেও সবসময়ই নিজে সরজমিনে উপস্থিত থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে তিনি প্রতিদিন নিজে ক্লোরিন যুক্ত পানির ট্যাংকে অবস্থান নিয়ে এলাকা জীবাণু মুক্ত করছেন, অসহায় মানুষর পাশে ত্রাণ সামগ্রী নিজে দায়িত্ব নিয়ে উপস্থিত থেকে পৌছে দিচ্ছেন ঘরে ঘরে। হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরন করে চলেছেন রাজপথে এবং মানুষকে সচেতন করে যাচ্ছেন প্রতিনিয়ত। এনায়েত নগর, জালকুড়ি, তাঁতখানা এলাকাবাসী তার এই জনসেবামূলক কর্মকান্ডে অনেক খুশি।

এনায়েত নগর এলাকাবাসী জসিমউদ্দিন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপি নেত্রী ও নাসিক কাউন্সিলর দীনা আমার মেয়ের মতো সে সমাজের কর্মকান্ডে যেভাবে নিরলস কাজ করে যাচ্ছে আমি ব্যাক্তিগত ভাবে অনেক খুশি আল্লাহ যেন তাকে নেক হায়াৎ দান করেন এবং আমাদের আরো বেশি বেশি সেবা করার সুযোগ করে দেন।

রোববার (৫ মার্চ) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, বিএনপি নেত্রী কাউন্সিলর আয়েশা আক্তার দীনা কাজ করে যাচ্ছেন, তিনি বলেন, যতক্ষণ বেচে আছি ইনশাআল্লাহ নাগরিকদের সেবা দিয়েই যাব। বিভিন্ন এলাকায় রাস্তায় ফায়ার সার্ভিসের গাড়ী দিয়ে ক্লোরিন মেশানো পানি দিয়ে রাস্তা গুলো পরিস্কার করলাম। পাড়ায়-মহল্লায় নিজ হাতে অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। হ্যান্ড মাইক দিয়ে জনগনকে বলছেন, দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন। সরাকারী নির্দেশ মেনে চলুন। যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালো বাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন। আপনার বাড়ীর আশে পাশের যায়গা পরিস্কার রাখুন। যারা ঠান্ডার সমস্যায় নিয়মিত ভুগছেন তারা সাবধানে থাকুন। গরম পানি খান। পরিবারের মুরুব্বীদর প্রতি বিশেষ যত্নশীল হউন। নিয়মিত নামাজ পড়ুন। একমাত্র আল্লাহপাকই পারবেন আমাদের এই বিপদ থেকে রক্ষা করবে।(শীর্ষখবর.কম)
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৮:৫৯পিএম/৫/৪/২০২০ইং)