• ঢাকা
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

নাকফুল পরেছেন আমির!


প্রকাশের সময় : মে ৩, ২০১৭, ১১:৩২ AM / ৪৫
নাকফুল পরেছেন আমির!

ঢাকারনিউজ২৪.কম:

বলিউডের ‘মি. পারফেকশনিস্ট’ আমির খানের জুড়ি মেলা সত্যিই কঠিন।  সোশ্যাল সাইটে আলোচনায় আসা এই ছবিটি পোস্ট করেছিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু খবরের শিরোনামে আমির খান। কারণ আমিরের চেহারায় ছোট্ট একটি পরিবর্তন এসেছে। দঙ্গল সুপারস্টারের নাকে এবার দেখা যাচ্ছে ছোট্ট একটি নাকফুল! এই ছবি নিয়ে এখন তুমুল আলোচনা চলছে ভক্তমহল থেকে শুরু করে বলিউডে।

সকালে একই জিমে শরীরচর্চার জন্য গিয়েছিলেন সুশান্ত ও আমির। নিজের অনুপ্রেরণাকে সামনে পেয়ে তার সঙ্গে সেলফি তোলার সুযোগ ছাড়তে চাননি সুশান্ত। ছবি তুলে তা সোশ্যাল মিডিয়া টুইটারেও পোস্ট করেন। তখনই নেটদুনিয়ার বাসিন্দাদের নজরে আসে আমিরের নাকের নাকফুলটি। ব্যস! শুরু হয়ে যায় প্রশ্নের পালা। কেন হঠাৎ নাকফুলটি পড়েছেন মিস্টার পারফেকশনিস্ট তা নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ।

অনেকেরই ধারণা, আমিরের এই নতুন লুক তার আসন্ন ছবি ‘ঠগস অব হিন্দুস্থান’ এর জন্য। যাতে এই প্রথমবার বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির। কিছুদিন আগে শাহেনশারও একটি ছবি সামনে এসেছিল। যাকে ‘ঠগস অফ হিন্দুস্থান’ লুক বলে দাবি করা হয়েছিল। কিন্তু পরে জানা যায় সেটি অমিতজির একটি বিজ্ঞাপনের লুক।

পরে ফতিমা সানা শেখের একটি লুক সামনে আসে। যাতে যোদ্ধার পোশাকে দেখতে পাওয়া যায় ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রীকে। তবে সেটি তার ‘ঠগস অফ হিন্দুস্থান’ স্পেশ্যাল লুক কি না সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ১১.৩১এএম/০৩//২০১৭ইং)