• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

নন্দীগ্রামে রোজার মাসে সংসারে অভাব, প্রাণ দিল গৃহবধু


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৪, ৬:০৩ PM / ৫৯
নন্দীগ্রামে রোজার মাসে সংসারে অভাব, প্রাণ দিল গৃহবধু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে দিনমজুর স্বামীর সংসারে রোজার মাসেও অভাব অনটনের কারণে নুরনাহার বেগম (৩৬) নামের এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।
গত মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামে স্বামীর বসতবাড়িতে গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেন চার সন্তানের জননী নুরনাহার। তিনি কাথম গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার মৃত হবি শেখের কন্যা।

স্থানীয় সুত্রে জানা গেছে, একযুগ পূর্বে নুরনাহারের সঙ্গে কাথম গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মজনু মিয়ার ইসলামী শরীয়ত মোতাবেক পারিবারিকভাবে বিবাহ হয়। দিনমজুর স্বামীর সীমিত উপার্জনে সংসারে অভাব অনটন লেগেই থাকতো। রোজার মাসে সংসারে অভাব আরও বেড়ে যায়। এনিয়ে স্বামীর সঙ্গে নুরনাহারের মনোমালিন্য হয়। ঘটনার দিন স্বামীর বসতবাড়িতে গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়েন গৃহবধু।

নুরনাহারের স্বামী মজনু মিয়া বলেন, পরিবারের লোকজন গৃহবধূকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আসতে দেরি হওয়ায় নুরনাহার ছটফট করছিল। পরে মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মরদেহ বাড়িতে এনে দাফনের প্রস্তুতি নেওয়া হয়।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কারো অভিযোগ না থাকায় থানায় ইউডি মামলা দায়ের করেছে পুলিশ।