• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

নওগাঁ-২ আসনের শহীদুজ্জামানকে মন্ত্রী পরিষদে দেখতে চায় এলাকাবাসী


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০১৯, ২:৪২ PM / ৩০
নওগাঁ-২ আসনের শহীদুজ্জামানকে মন্ত্রী পরিষদে দেখতে চায় এলাকাবাসী

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ : নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে টানা তৃতীয় বারের মত জাতীয় সংসদে বিপুল ভোটে নির্বাচিত ও মোট চার বারের এম.পি মোঃ শহীদুজ্জামান সরকার (বাবলু) কে একাদশ জাতীয় সংসদের মন্ত্রী পরিষদে দেখতে চান এলাকার আ’লীগ দলীয় নেতা-কর্মিসহ সাধারণ জনতা। বর্তমানে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই পোস্ট দিচ্ছেন। চলছে লাইক, সেয়ার ও কমেন্টের ঝড়!

শহীদুজ্জামান সরকারকে মন্ত্রী হিসেবে দেখতে চান বলে জোর দাবি জানিয়েছেন, পত্নীতলা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শহীদুল ইসলাম, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, সহসভাপতি লতিফুর রহমান শাহ্ ফকির ও পিজুষ রঞ্জন, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, যুগ্ম সাধারণ সম্পাদক ও নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জিন্নাহ ঝরণা, যুব মহিলা লীগের নেত্রী মারিয়া আজাদ, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সামসুল হক ও নজিপুর পৌর সেচ্ছাসেবকলীগ নেতা নয়ন কুমারসহ ধামইরহাট ও পত্নীতলা উপজেলার আ’লীগের নির্বাচিত ইউপি চেয়ারম্যান গণ এবং ছাত্রলীগের নেতা-কর্মিরা।

উল্লেখ্য, জাতীয় সংসদের ডিপুটি স্পীকার হিসেবে দেখতে চান বলে পত্নীতলা উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সামসুল হক তার ব্যক্তিগত ফেসবুকের আইডি হতে সাংবাদিক- ইখতিয়ার উদ্দীন আজাদের পোস্ট করা “শহীদুজ্জামান সরকারকে শিক্ষামন্ত্রী হিসেবে দেখতে চাই” পোস্টে কমেন্ট করেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/২:৪২পিএম/২/১/২০১৯ইং)