• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

দর্শকপ্রিয়তায় জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০১৮, ৪:৫২ PM / ৩৯
দর্শকপ্রিয়তায় জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’

মোখলেসুর রহমান তোতা : জাহিদ হাসান মানেই অন্যকিছু। তার অভিনয় শৈলী মানুষের হৃদয়ে সাড়া জাগায় মুহুর্তেই। প্রচন্ড তাপদাহে মানুষ যখন ওষ্ঠাগত হয়ে ওঠে তখন এক পশলা বৃষ্টি শান্তির খোরাক হয়ে ওঠে। ঠিক তেমনি বিনোদন পিয়াসী মানুষগুলোর মননে আনন্দের স্পন্দন জোগাতে জাহিদ হাসান নতুন নতুন গল্পের নাটক নিয়ে হাজির হচ্ছেন প্রতিনিয়ত।

(নাটকের একটি দৃশ্যে অভিনেত্রী এ্যানি খানের সঙ্গে অভিনেতা ও প্রতিবেদক মোখলেসুর রহমান তোতা) 
আরমান ভাই খ্যাত জনপ্রিয় অভিনেতা ও নাট্য পরিচালক জাহিদ হাসান আরটিভির জন্য নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ‘সেন্টিমেন্টাল সেলিম’। জনপ্রিয় নাট্যকার জাকির হোসেন উজ্জ্বলের রচনায় ভিন্ন স্বাদের এ ধারাবাহিক নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান। এছাড়াও অভিনয় করছেন শক্তিমান অভিনেতা আলীরাজ, আল মনসুর, আরফান, সাজু খাদেম, এনি খান, স্বাগতা, তানজিকা, হাসান ফেরদৌস জুয়েল, তাসনুভা এলভিন, নয়ন, তোতা বিক্রমপুরী, মালেকসহ আরো অনেকেই।

(শুটিং এর ফাঁকে নাট্যকার ও অভিনয় শিল্পীদের সাথে সেলফিতে অভিনেতা ও প্রতিবেদক মোখলেসুর রহমান তোতা) 
নাটক প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, দর্শকরা আমার কাছে সবসময় নতুন কিছু প্রত্যাশা করে। আর সেদিকে খেয়াল রেখেই আমি গল্পের বিষয়টাকে বেশি প্রাধান্য দেই। এবারও দর্শকদের ভিন্ন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি। আমার বিশ্বাস ‘সেন্টিমেন্টাল সেলিম’ দর্শক হৃদয়ে দাগ কাটবে।
সম্প্রতি এ ধারাবাহিক নাটকের চিত্রায়ন করা হয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লা হাইস্পীডের মনোরম লোকেশনে। চলমান এ ধারাবাহিক নাটকটি আরটিভিতে প্রচারিত হচ্ছে সপ্তাহের শুক্র, শনি ও রবিবার রাত নয়টা বিশ মিনিটে। জাহিদ হাসানের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘সেন্টিমেন্টাল সেলিম’ ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৪৬পিএম/২৬/৪/২০১৮ইং)