• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

তুরস্কে পৌঁছে বিয়ের অপেক্ষায় কেমন সময় কাটাচ্ছেন নুসরাত?


প্রকাশের সময় : জুন ১৮, ২০১৯, ৪:১৫ PM / ৫২
তুরস্কে পৌঁছে বিয়ের অপেক্ষায় কেমন সময় কাটাচ্ছেন নুসরাত?

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : রাত পোহালে ১৯ জুন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের বিয়ে। শুক্রবার রাতেই বোদরুমের উদ্দেশে রওনা দিয়েছিলেন হবু দম্পতি। আজ মঙ্গলবার রয়েছে মেহেদি অনুষ্ঠান ও পুল পার্টি। বোহেমিয়ান থিমে সাজানো মেহেদি অনুষ্ঠান। বোদরুমের পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল সেজে উঠবে নুসরাত-নিখিলের বিয়ের মূহুর্তে।

ইতোমধ্যে নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হয়েছে বিয়ের ভেন্যু। বিয়ের আসরে গতকালই পৌঁছে গেছে নুসরাত ও তার হবু স্বামী নিখিল জৈন। বিয়েতে যাতে সব কিছু পরিকল্পনা-মাফিক হয়, তা দেখতেই আগেভাগে পৌঁছে গিয়েছেন নুসরাত ও নিখিল।

দেশের বাইরে বিয়ের আসর বসাসহ কড়া নিরাপত্তার কারণে বিয়ের আসরে কী ঘটছে তা বোঝার উপায় নেই। কিন্তু নায়িকা নিজেই সেখান থেকেই ছবি শেয়ার করে নিজের মনের কথা জানালেন। লাল-কালো চেক পোশাকে সেজেছেন নুসরাত। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখলেন, ‘কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। এখন সবসময়ের মতোই আপনাদের আশীর্বাদের প্রয়োজন।’

এর পাশাপাশি বোনের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন নুসরাত। ক্যাপশনে লিখলেন,‘তুমি আর আমি সারাজীবনের। কিছু সিস্টার্স টাইম কাটাচ্ছি।’

বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরবে নুসরাত। নিখিলের পোশাকও সব্যসাচীর ডিজাইন করা। আর ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’। নুসরাতের বন্ধু ও অভিনেত্রী মিমি চক্রবর্তীও পৌঁছে গিয়েছেন বোদরুমে।

এদিকে বিয়ের পর্ব সেরে দ্রুত দেশে ফিরে ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসাবে প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা থাকলেও জানা গেল, প্রথম দিনের অধিবেশনে থাকবেন না নুসরাত। পিছিয়ে দিলেন শপথ নেওয়ার দিনও। দেশে ফিরে ২৫ তারিখের পরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল ও নুসরাত। তারপরে আইটিসিতে অনুষ্ঠিত হবে রিসেপশন পার্টি। জানা যাচ্ছে, বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরাত জাহান ও নিখিল জৈন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৪:১৭পিএম/১৮/৬/২০১৯ইং)