• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

তারেক রহমানকে কাপুরুষ বললেন শামীম ওসমান


প্রকাশের সময় : নভেম্বর ১৭, ২০২৩, ১১:২৪ PM / ১৫৬
তারেক রহমানকে কাপুরুষ বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা : তারেক রহমান লন্ডন থেকে বসে মানুষের জীবন নষ্ট করছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তারেক রহমানকে কাপুরুষ আখ্যা দিয়ে শামীম ওসমান বলেন- ‘তারেক রহমান তার মায়ের খবয় নেয় না। যে কি না নিজের মায়ের খবর রাখে না, নিজের মা অসুস্থ তার খবর রাখে না, সে আবার দেশের খবর রাখবে কিভাবে?’

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে ভুইগড় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদের সহধর্মিনী শামীম আরা নাজিমের মৃত্যুবার্ষিকীতে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন- ‘বাংলাদেশে কারও দয়া নিয়ে স্বাধীন হয়নি। এদেশের ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে। দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছে। এরপর যদি কেউ দাবিদার থাকে সেটা হচ্ছে ইন্ডিয়া। ইন্ডিয়া আমাদের সরঞ্জাম দিয়েছে। তাদের হাজার হাজার সৈন্য আমাদের জন্য জীবন দিয়েছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি অ্যাড. ওয়াজেদ আলী খোকন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চাঁন ও আওয়ামী যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাসসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।