• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

তারা লন্ডন থেকে বসে মানুষকে উস্কাচ্ছে : শামীম ওসমান


প্রকাশের সময় : নভেম্বর ৬, ২০২৩, ৫:৪৬ PM / ১৫৪
তারা লন্ডন থেকে বসে মানুষকে উস্কাচ্ছে : শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক : ‘তারা লন্ডন থেকে বসে মানুষকে উস্কাচ্ছে’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন- ‘আপনারা নিশ্চিত থাকেন, তাদের উদ্দেশ্য নির্বাচন না। তাদের উদ্দেশ্য হচ্ছে এমন কোন শক্তিকে ক্ষমতায় আনা যারা দেশের স্বার্থ অন্যের কাছে বিলিন করে দিবে।’

আওয়ামীলীগের প্রভাবশালী এ নেতা বলেন- রাজনীতি করতে গেলে জনগণের সমর্থন লাগে, সন্ত্রাসী কার্যকলাপ দিয়ে রাজনীতি হয় না।

সোমবার (৬ নভেম্বর) নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় শামীম ওসমান আরও বলেন- জাতির পিতার কন্যা শেষ হাসিনা থাকা অবস্থায় তাদের সেই কাজ সফল হবে না। সঠিক সময় মতো নির্বাচন হবে। অনুরোধ করবো বিএনপির ওই সমস্ত নেতাদেরকে, যারা ছোট ছোট বাচ্চাদের মিথ্যে আশ্বাস দিয়ে এসকল ধ্বংসাত্মক কাজ গুলো করাচ্ছেন; এধরনের নাশকতার যে আইন তাতে তাদের ভবিষ্যতে কিন্তু বড় ধরনের সমস্যা হবে। তখন এই নেতারা কিন্তু ওদের পাশে থাকবেন না।

আগের মতো বিএনপি অগ্নি সন্ত্রাসে ফিরে যেতে চাইছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমরা দেখলাম ২৮ তারিখে একটি পুলিশকে হত্যা করা হলো। এটা কেমন বাংলাদেশ। আমাদের মহিলাদের মিছিলে হামলা করা হলো, অনেকের গায়ের কাপর খুলে ফেলা হলো। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা করা হয়েছে। সাংবাদিকরা খবর প্রচার করতে গিয়ে ২৮ তারিখে যেভাবে হামলা করা হলো, আমরা এর তীব্র নিন্দা জানাই। বিএনপি ২০১৩,১৪,১৫ সালে যেভাবে আগুন সন্ত্রাস করেছিলো, তারা আবার সেই জায়গায় ফিরে যেতে চাচ্ছে। তবে, এবার তারা সেটা করতে পারবে না।

এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।