• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৩ পরিবহন চাঁদাবাজ আটক


প্রকাশের সময় : জুন ১, ২০১৯, ২:১৫ PM / ৩৩
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৩ পরিবহন চাঁদাবাজ আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নগদ ৪৯ হাজার টাকা ও ১৩টি মোবাইল ফোন সহ ১৩ জন পরিবহন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড ও শিমরাইল মোড় থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, ঢাকা যাত্রাবাড়ী ২২নং শহীদ ফারুক রোড এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে মোঃ শরিফ (৩০), ঝালকাঠি রাজাপুর দক্ষিণ তারাবুনিয়া এলাকার মৃত সৈয়দ আলমগীর হোসেনের ছেলে সৈয়দ আহসান উদ্দিন ওরফে জুয়েল (৩৬), ময়মনসিংহ কাসাইরাচর এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে জলিল মিয়া (৪২), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার মৃত ওয়াজেদ আলীর ছেলে মোঃ মাসুদ (৩৬), বাগেরহাট কুটিখালী এলাকার মোঃ হানিফ হাওলাদারের ছেলে মোঃ সিদ্দিক (২০), বরিশাল আড়াই পাখি এলাকার মোঃ সাহেব আলীর ছেলে ফারুক হোসেন (৬৩), নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা হাটিপাড়া এলাকার আবদুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলাম (৩০), পাবনা চকসেলন্দা এলাকার মৃত জুলমত সর্দারের ছেলে সোরাব হোসেন সর্দার (৭০), নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদপুর এলাকার আবুল হোসেন শিকদারের ছেলে রিপন শিকদার (৩৫), কুমিল্লা নিমতলা ভূইয়া বাড়ির আহসান উল্লাহর ছেলে সাকিল ইসলাম ভূঁইয়া (২৪), সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার মোঃ বশির উদ্দিনের ছেলে সোহেল (২৬), নোয়াখালী ঘাটলা এলাকার মোঃ আবুল কালামের ছেলে মোঃ মাসুদ ওরফে হাবিব (৩২) ও ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকার আবুল হাসেমের ছেলে মাহমুদুন নবী অপু (২৬)।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ আলেপ উদ্দিন সাংবাদিকদের বলেন, মহাসড়কের বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদাবাজী করে আসছিল একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের সাইনবোর্ড ও শিমরাইল মোড়ে অভিযান চালিয়ে ১৩ জন চাঁদাবাজাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এছাড়া পরিবহন চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/২:১৬পিএম/১/৬/২০১৯ইং)