• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

টিমওয়ার্কই এই জয় এনেছে : মাশরাফি


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০১৭, ১০:০৯ AM / ৩৬
টিমওয়ার্কই এই জয় এনেছে : মাশরাফি

ঢাকারনিউজ২৪.কম:

স্বাগতিক শ্রীলঙ্কাকে ৯০ রানে উড়িয়ে দিয়ে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত জয় পেয়েছে টাইগাররা। ডাম্বালুতে শনিবার রাতে জয়ে তিন ম্যাচের সিরিজে টাইগাররা এগিয়ে গেল ১-০ তে। সিরিজের প্রথম ম্যাচে এই জয়টাকে গুরুত্বপূর্ণ উল্লেখ করে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, তিন ম্যাচ সিরিজে প্রথম ম্যাচের জয়টা সবসময়ই গুরুত্বপূর্ণ। আমাদের সবাই পারফেক্ট ম্যাচ খেলেছে। টিমওয়ার্কই এই জয় এনে দিয়েছে।

ম্যাচ শেষে বড় জয়ের প্রতিক্রিয়া জানিয়ে তিনি এসব কথা বলেন। মাশরাফি বলেন, আমরা বিশ্বাস করি, যদি আমরা প্রত্যেকে নিজেদের সেরাটা খেলতে পারি তাহলে আমাদের হারানো কঠিন।

টসে হেরে প্রথমে ব্যাট করে বাংলাদেশ তুলে ৫ উইকেটে ৩২৪। জবাবে শ্রীলঙ্কাকে ৪৫.১ ওভারে ২৩৪ রানে অলআউট করে দেয় টাইগাররা। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপূণ্য দেখায় বাংলাদেশ।

দলের এমন পারফরম্যান্সে বেজায় খুশি মাশরাফি বলেছেন,‘ আমরা অলরাউন্ড নৈপূণ্য দেখিয়েছি। এই মাঠের পরিসংখ্যান যদি দেখেন তাহলে দেখবেন এখানে ২৬০-২৭০ গড় রান। সেখানে আমরা ৩২৪ করেছি। তামিমকে আমি অনেক বড় কৃতিত্ব দিব। সাকিব খুবই ভালো ইনিংস খেলেছে। আর চমৎকার ফিনিশিং দিয়েছে রিয়াদ ও মোসাদ্দেক।’

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /১০.০৯এএম/২৬//২০১৭ইং)