• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

টাইফয়েডে আক্রান্ত রণবীর কাপুর!


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০১৮, ১০:৩৩ PM / ২৯
টাইফয়েডে আক্রান্ত রণবীর কাপুর!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বুলগেরিয়ায় অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং শেষ করে ভারতে ফিরেছেন রণবীর কাপুর। এই সিনেমায় তিনি জুটি বেঁধেছেন আলিয়া ভাটের সঙ্গে। দেশে ফেরার পর থেকেই তার অসুস্থতার খবর শুনতে পাওয়া যাচ্ছিল। অবশ্য এরই মধ্যে কাজ করে যাচ্ছিলেন তিনি।

১০ এপ্রিল, মঙ্গলবার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, টাইফয়েডে আক্রান্ত হয়েছেন রণবীর।

এতে বলা হয়, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মাত্র প্রথম অংশের শুটিং শেষ করেছেন রণবীর। এ ছাড়া নাম চূড়ান্ত না হওয়া সঞ্জয় দত্তর বায়োপিকের শুটিং করছিলেন তিনি। বেশ কিছু কাজের জন্য চুক্তিবদ্ধ থাকা এই অভিনেতাকে সম্পূর্ণ বিশ্রামে যেতে হয়েছে। কারণ চিকিৎসকেরা রণবীরকে পরীক্ষা-নিরীক্ষা করে জানিয়েছেন, তার টাইফয়েড হয়েছে।

টাইফয়েডের জন্য বিশেষ ডায়েট দেওয়া হয়েছে অভিনেতাকে। কোনো পরিশ্রম করতে পারবেন না তিনি। এই কারণে বর্তমানে সব শুটিং বন্ধ রাখতে হবে রণবীরকে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার জন্য বডি বিল্ডিংয়ের কাজ করছিলেন তিনি। আপাতত সেটিও বন্ধ করতে হচ্ছে ‘তামাশা’ অভিনেতাকে।

শুধু তাই নয়, চিকিৎসকদের পরামর্শে শাবানা আজমির জনপ্রিয় ফ্যাশন শো-তেও অংশ নিতে পারবেন না রণবীর। কথা ছিল, প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফ্যাশন শোয়ের মঞ্চে হাঁটবেন তিনি। কিন্তু সেটিও আর সম্ভব হবে না বলেই ধারণা করা হচ্ছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৩২পিএম/১০/৪/২০১৮ইং)