• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

জয়পুরহাটে প্রবীন আ’লীগ নেতার ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক


প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০১৯, ৮:৪৩ PM / ৪১
জয়পুরহাটে প্রবীন আ’লীগ নেতার ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক

জয়পুরহাট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও জয়পুরহাটের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মোমেন মন্ডল বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর।
শুক্রবার ভোর ৫টায় ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের তারাকুল গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছে প্রবীণ এই নেতার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করে তাঁর শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মোমেন মন্ডল দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ছাত্রজীবনে তিনি বগুড়া সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রসংসদের ভিপি ছিলেন।
বিকেল ৪টা ৫ মিনিটে ক্ষেতলাল উপজেলার নিজ গ্রাম তারাকুলে তার নামাজে জানাজার পর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তার নামাজে জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয়কমিটির সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতা আব্দুল মোমেন মন্ডলের মৃত্যুতে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদুসহ জয়পুরহাট জেলা আওয়ামী লীগের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:৪৩পিএম/৫/১/২০১৯ইং)