• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

জয়পুরহাটে করোনা আক্রান্ত আরও ৯, মোট আক্রান্ত ২১২


প্রকাশের সময় : জুন ৭, ২০২০, ২:৩৮ PM / ৪৬
জয়পুরহাটে করোনা আক্রান্ত আরও ৯, মোট আক্রান্ত ২১২

আল মামুন জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

রোববার সকালে সিভিল সার্জন ডা. সেলিম মিঞা এ তথ্য জানান।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১২ জনে। জেলা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো ৩০৪টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৯ জনের রিপোর্ট পজেটিভ বলে জানানো হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ২১২ জন। নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে সদর, ক্ষেতলাল ও কালাই উপজেলায় একজন করে এবং পাঁচবিবিতে ৩ জন ও আক্কেলপুর উপজেলায় ৩ জন। করোনা যুদ্ধে জয়লাভ করায় আজকেও ২২ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। এ নিয়ে জেলায় করোনা মুক্ত হলেন ১০৮ জন।

সূত্র আরও জানায়, গত ১৬ এপ্রিল জয়পুরহাটে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে ৬ জুন পর্যন্ত জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছিল ২০৩ জন। রোববার নতুন করে ৯ জনের শরীরে করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট করোনা রোগী দাঁড়ালো ২১২ জনে। উপজেলাভিত্তিক মোট করোনা শনাক্ত রোগীর মধ্যে রয়েছে কালাই উপজেলায় ৫০ জন, পাঁচবিবিতে ৪৩ জন, আক্কেলপুরে ৩৬ জন , ক্ষেতলাল উপজেলায় ৪০ জন ও সদর
উপজেলায় ৪৩ জন।

জেলায় বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ৭১৪ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে ৬১২ জন ও আইসোলেশনে রয়েছেন ১০২ জন।

আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনা রোগীদের শারীরিক অবস্থা বর্তমানে ভাল বলে জানান সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/২:৩৭পিএম/৭/৬/২০২০ইং)