• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থা’র চেয়ারম্যানকে কাব্য ছন্দ সংগঠনের শুভেচ্ছা উপহার


প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২৩, ১২:৫১ AM / ১২৯
জাতীয় সাংবাদিক সংস্থা’র চেয়ারম্যানকে কাব্য ছন্দ সংগঠনের শুভেচ্ছা উপহার

নিজস্ব সংবাদদাতা : সাহিত্য, সংস্কৃতি ও মানবিক সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র এর শুভেচ্ছা উপহারটি জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান জননেতা লায়ন নূর ইসলাম এর হাতে কাব্য ছন্দ সাহিত্য সংস্কৃতি চর্চা কেন্দ্র সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সংগঠনিক সম্পাদক- মো. সাজ্জাদ আহম্মেদ খোকন।

শুভেচ্ছা উপহার প্রদানকালে এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খোন্দকার মাসুদুর রহমান দিপু, যুগ্ম মহাসচিব- লায়ন মো. এবিএম সোবাহান হাওলাদার, যুগ্ম মহাসচিব এম এ আকাশ, যুগ্ম মহাসচিব মো. রুহুল আমিন প্রধান, সাংগঠনিক সম্পাদক-মো. রেজাউল ইসলাম, অর্থ সম্পাদক- মো. ফিরোজ আহমেদ,সমাজ কল্যণ বিষয়ক সম্পাদক ও কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের কার্যকরী সদস্য মাহমুদুল হাসান সম্রাট,জাতীয় সাংবাদিক সংস্থার সহ মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার ইভা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন প্রমূখ।

এ সময় লায়ন নুরুল ইসলাম কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং যে কোন গঠনমূলক কাজে পাশে থাকবেন বলে আস্বস্ত করেন।