• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবসে কুতুবপুর ইউনিয়ন আ’লীগের কর্মসুচী নেই, তৃণমূলে ক্ষোভ


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০১৯, ১১:০৯ AM / ৪০
জাতীয় শোক দিবসে কুতুবপুর ইউনিয়ন আ’লীগের কর্মসুচী নেই, তৃণমূলে ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি : মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলেক্ষ্য কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কোনো কর্মসূচী পালিত না হওয়ায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ দানা বেঁধে উঠেছে। তৃণমূল নেতাকর্মীদের মাঝে প্রশ্ন উঠেছে- ”তাহলে কি তারা সারা বছর জুড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলের নাম ভাঙিয়েই হালুয়া রুটির জনই তারা রাজনীতি করেছে? যদি তাইনা হবে তাহলে তারা জাতির জনকের শাহাদাৎ বাষিকীতে কোনো কর্মসূচী পালন করলো না কেন? দল ক্ষমতায় থাকার পরেও জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা তারা প্রদর্শন করতে পারলো না কেনো। এর চেয়ে লজ্জার আর কিছুই হতে পারেনা।”

তৃণমূলের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, হাইব্রিড নেতাদের কারনে আমরা যারা দলের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করছি ওই হাইব্রিডদের কারনে আজ আমরা চরমভাবে উপেক্ষিত। এসব হাইব্রিডদের(নেতা বলবো না)রাহুর গ্রাস থেকে দলকে বাঁচাতে হবে।এদেরকে দল থেকে বের করা না হলে দলের জন্য অমঙ্গল বয়ে আনবে।

তৃণমূলের পরিক্ষিত নেতা, মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক, নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের রুপকার, মাটি ও মানুষের নেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের স্নেহধন্য নারায়ণগঞ্জ জেলা যুবলীগের বিপ্লবী সদস্য এম ও এফ খোকন বলেন, স্বাধীনতার সুর্য সন্তান, লাল সবুজের পতাকায় যার প্রতিচ্ছবি, যার জন্ম না হলে আমরা স্বাধীনতা ও স্বাধীন সার্বভৌম এ বাংলাদেশ পেতাম না।এ কালজয়ী মহান নেতার আদর্শ বুকে ধারন করে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের কান্ডারী, মাটি ও মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিক জননেতা, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য আমাদের প্রানপ্রিয় নেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের বলিষ্ঠ নেতৃত্বে আমরা জনগণের কল্যানে কাজ করে যাচ্ছি। ১৫ আগষ্ট বাঙ্গালীর জীবনে এক বেদনাদায়ক দিন। একাত্তরের পরাজিত শক্তি ও ঘাতকেরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যকে হত্যা করে এদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। সমগ্র জাতি ১৫ আগষ্ট বিনম্র শ্রদ্ধা নিবেদন করে জাতির জনককে স্মরন করলো। অথচ জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদনে ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মাঠে দেখা গেলো না, এটা খুবই কষ্টের, খুবই লজ্জার। এ লজ্জা ঢাকবো কী করে? এ প্রশ্ন সময়ের, এ প্রশ্ন তৃণমূলের নেতাকর্মীদের। স্বাধীনতার পরাজিত শক্তিরা দলের অভ্যন্তরে ঘাপটি মেরে থাকতে পারে, এদের সকল ষড়যন্ত্র রুখতে বঙ্গবন্ধুর সৈনিকরা সদা জাগ্রত।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:১০এএম/১৮/৮/২০১৯ইং)