• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

জাতীয় পার্টি নেতা আশাদ সিদ্দিকীর সাথে হিরো আলমের সাক্ষাৎ


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০১৮, ১০:০২ PM / ৫২
জাতীয় পার্টি নেতা আশাদ সিদ্দিকীর সাথে হিরো আলমের সাক্ষাৎ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : গাজীপুর মহানগর জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আশাদ সিদ্দিকীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বগুড়া-৪ আসনে লাঙলের মনোনয়ন প্রত্যাশী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

শুক্রবার(২৩ নভেম্বর) বিকেলে গাজীপুরের টঙ্গীতে আশাদ সিদ্দিকীর বাসভবনে গিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করে নির্বাচন ও রাজনৈতিক বিষয়ে পরামর্শ এবং দোয়া কামনা করেন তিনি।

সাক্ষাৎ প্রসঙ্গে ঢাকারনিউজ২৪.কম এর সাথে আলাপকালে জাতীয় পার্টির প্রভাবশালী নেতা আশাদ সিদ্দিকী বলেন, ‘হিরো আলম শুধুমাত্র আমাদের তরুন সমাজের গর্বই নয়, একজন হিরো আলম প্রতিটি মানুষের জন্য অনুপ্রেরনা। তার মানসিক শক্তি, সমালোচনাকে এড়িয়ে সামনের দিকে এগুবার প্রচেষ্টা এসবই একজন দক্ষ নেতা হয়ে উঠার লক্ষণ বলে আমি মনে করি।’

তিনি আরো বলেন, দেশ স্বাধীন হবার পর থেকে এই দল ওই দলের অনেক উচ্চ শিক্ষিত অনেক দক্ষ নেতারাই এমপি-মন্ত্রী হয়ে দেশ পরিচালনা করেছেন। কিন্তু নির্বাচনের পর তারা সাধারন জনগণের কথা ভুলে গিয়ে নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত হয়ে পড়েন। এই যখন দেশের অবস্থা, তখন জাতীয় সংসদে একজন হিরো আলমের উপস্থিতি পাল্টে দিতে পারে দৃশ্যপট। হয়ত হিরো আলমের মাধ্যমেই এ দেশে সত্যিকারের জনগণের নেতা বেরিয়ে আসতে পারে। তাই আমিও চাই জাতীয় পার্টি তাকে মনোনয়ন দিক এবং হিরো আলম নির্বাচনে জয় লাভ করে বগুড়া-৪ আসনের  অবহেলিত জনগণের পাশে এসে দাঁড়াবে। আমি তাকে পূর্ণ সমর্থণ দিচ্ছি।’


সাক্ষাৎ চলাকালে আরো উপস্থিত ছিলেন এরশাদ সেনা-অনলাইনে জাতীয় পার্টি পেইজ এডমিন জাতীয় ছাত্র সমাজ নেতা দেলোয়ার জয়, ছাত্র সমাজ নেতা রাকিবুল হাসান, আনোয়ার ও তপু ঘোষ এবং জাপার প্রচার ও প্রকাশনা ফেসবুক পেইজ এডমিন নজরুল প্রমুখ।

প্রসঙ্গত, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র কেনার পর থেকে নিউজ ও সোশ্যাল মিডিয়ায় মডেল-অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম আগের চেয়েও অনেক বেশি ভাইরাল হয়ে যায়। তাকে নিয়ে চলে আলোচনা-সমালোচনা উভয়ই।

জানা গেছে, নির্বাচনে জাতীয় পার্টির ৩শ’ আসনের জন্য মোট ২৮৬৫টি আবেদন জমা পড়েছে। তবে আপাতত ৭৮০ জনের একটি প্রাথমিক তালিকা বাছাই করা হয়েছে। এদের মধ্য থেকে ৩শ’ জনকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হবে। তাদের মধ্যে যোগ্যতা ও জনপ্রিয়তার ওপর ভিত্তি করে এগিয়ে আছেন আলোচিত মডেল আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:০০পিএম/২৩/১১/২০১৮ইং)