• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

জনসচেনতা তৈরীতে তারকাদের সংগঠন ‘ভয়েস অব বাংলাদেশ’র আত্মপ্রকাশ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০১৯, ৯:১২ AM / ৩১
জনসচেনতা তৈরীতে তারকাদের সংগঠন ‘ভয়েস অব বাংলাদেশ’র আত্মপ্রকাশ

মহিউদ্দীন রাফি, ঢাকা : সমাজে মানুষের মধ্যে জনসচেনতা বাড়িয়ে স্বস্তি ফিরিয়ে আনতে তারকাদের উপস্থিতিতে “ভয়েস অব বাংলাদেশ” নামে নতুন সংগঠনটির আত্মপ্রকাশ করেছে। এ উপলক্ষে গত ৫ সেপ্টেম্বর রাজধানীর বাংলামটরে একটি রেষ্টুরেন্টে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সেখানে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, মেহরিন, চিত্র নায়িকা অঞ্জনা সুলতানা, কাজী শুভ, তানিয়া হক শোভা, মঞ্জুরুল লিয়াকত, মোঃ নজরুল ইসলাম, নদী নৃত্য পরিচালক ইভান শাহ, রিয়া, সোহাগ ও তারুন্যের অহংকার জনপ্রিয় সমাজ সেবক হাসিবউদ্দীন রসি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ (সি আই সি) চেয়ারম্যান এশিয়া গ্রুপ সংগঠনের সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেরদৌস ওয়াহিদ।

সংগঠনটি সব সময় জনসচেনতামূলক কার্যক্রম করে যাবে। এর মধ্যে থাকবে পিতা-মাতার সাথে সদ্ব্যবহার ও সেবা করা, শিক্ষা খাতের উন্নয়ন করা, বাল্য বিবাহ রোধে সচেতনতা তৈরী করা, সারা দেশে মাদক জঙ্গীবাদ বিরোধী সেমিনার, কনসার্ট ও সংশ্লিষ্ট সবাইকে নিয়ে সেমিনার, র্যালি ইত্যাদি বাস্তবায়নের মাধ্যমে যুব সমাজ ও তাদের অভিভাবকদের সচেতন করার লক্ষে “ভয়েস অব বাংলাদেশ”অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ। পাশাপাশি বিভিন্ন দিবস উৎসবে আয়োজন করা হতদরিদ্র মানুষকে সহায়তা প্রদান, বেকার সমস্যা দূরীকরনে যুবকদের দক্ষ কারিগর হিসেবে প্রশিক্ষন প্রদান করে গড়ে তোলা। যত্রতত্র গাড়ী পার্কিং রোধে সচেতনতা সৃষ্টি করা, কিশোর অপরাধ ও কিশোর গ্যাং রোধে কিশোরদেরকে সচেতন করে গড়ে তোলা এবং সমাজের নানাবিধ অসঙ্গতি নিয়ে জনসচেনতা সৃষ্টি করা।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:১২এএম/৮/৯/২০১৯ইং)