• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

ছেলেকে সিনেমায় নামাতে চান আমির খান


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০১৯, ১২:৩০ PM / ৩৮
ছেলেকে সিনেমায় নামাতে চান আমির খান

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে হইচই থামার আগেই আমির খান জানিয়ে দিলেন, বড় ছেলে জুনেদকে সিনেমায় নামাতে চান তিনি। তবে তার শর্ত রয়েছে। তা হল, বাবার নাম করে নয়, জুনেদকে স্ক্রিন টেস্টে পাস করেই বলিউডে আসতে হবে।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, আমির জানিয়েছেন, ছেলেকে বড় পর্দায় আনার জন্য ভাল গল্পের খোঁজ করছেন তিনি। আরও বলেছেন, জুনেদের বয়স এখন ২৬, ছবি নিয়ে তার পছন্দ আমিরের মতই। ছেলের অভিনয় তার ভাল লেগেছে। কিন্তু কোনও ছবিতে সই করার আগে তাকে প্রমাণ করতে হবে, তিনি সত্যিই ওই কাজ করার যোগ্য। এ জন্য তাকে স্ক্রিন টেস্ট দিতে হবে। যদি পাস করেন, তাহলে ছবি করবেন, আর ব্যর্থ হলে ওই ছবিতে নেওয়া যাবে না তাকে।

আমির আরও জানিয়েছেন, জুনেদ ২ বছর অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন, কিছু নাটকে কাজ করেছেন তিনি। পাশাপাশি লস অ্যাঞ্জেলসে আমেরিকান অ্যাকাডেমি অফ ড্রামাটিক আর্টসেও এক বছর থিয়েটার করেছেন। তার ইচ্ছে, ছেলে মুখ্য ভূমিকায় অভিনয় করুন, হিরো না হলেও চলবে। চরিত্র হওয়া চাই, নায়ক না হলেও অসুবিধা নেই। তিনি বরাবর এতেই বিশ্বাস করে এসেছেন।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আরও বলেছেন, যখনই তার নতুন কোনও ছবি আসে, দারুণ আনন্দ হয় তার। অনুরাগীরা তাকে নিজের নামের বদলে সেই চরিত্রের নামে ডাকাডাকি করেন। তাতে তিনি বুঝতে পারেন, ওই চরিত্রে তার অভিনয় কতটা উতরেছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:৩১পিএম/২৮/১/২০১৯ইং)