• ঢাকা
  • সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

ছিন্নমূলদের খাদ্য সহায়তা দিলেন বাগাতিপাড়ার ওসি


প্রকাশের সময় : মে ২, ২০২০, ৬:০৮ PM / ৩০
ছিন্নমূলদের খাদ্য সহায়তা দিলেন বাগাতিপাড়ার ওসি

ফজলে রাব্বি, বাগাতিপাড়া(নাটোর)প্রতিনিধি : করোনা ভাইরাসে ঘরে থাকা কর্মহীন-দুস্থ মানুষদের ঘরে ঘরে একের পর এক খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন। দিনের আলোয় এমনকি রাতের আঁধারেও অসহায় মানুষের বাড়ি ছুটে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন তিনি। ইতিমধ্যে তার এ সহযোগিতায় নিম্ন আয়ের কর্মহীন অসহায় মানুষদের মধ্যে সাড়া ফেলেছে। শনিবার ছিন্নমূল মানুষদের মাঝে তিনি খাদ্য সহায়তা পৌঁছে দেন।
সরকারের নির্দেশে লক ডাউনে থাকা দুস্থ কর্মহীন অসহায় মানুষেরা দীর্ঘদিন কোনো কাজ করতে না পেরে পরিবার পরিজন নিয়ে পড়েছেন চরম বিপাকে। অনেক মানুষ খাদ্যের যোগান দিতে না পেরে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন।
এ অবস্থায় বিপাকে পড়া ওই মানুষ গুলোর পাশে দাড়িয়েছেন বাগাতিপাড়া থানা পুলিশ চাল,ডাল,তেল সাবানসহ খাদ্য সামগ্রী দুস্থ মানুষদের সরবরাহ করে যাচ্ছেন।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন সমাজের দুস্থ অসহায় কর্মহীন মানুষদের অনুসন্ধান করে তাদের বাড়িতে নিজে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী বাড়ি পৌঁছে দিচ্ছেন। পুলিশের এ খাদ্য পেয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটানো মানুষ গুলো একটু হলেও স্বস্তি পাচ্ছেন। শনিবার ইউএনও পার্ক সংলগ্ন উপজেলার ঘোরলাজ গ্রামের সাইদুর ইসলামের বাড়িতে আশ্রয় নেওয়া ছিন্নমূল পরিবারের দুঃখ দূর্দশার খবর পেয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। খাদ্য সহায়তা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন উপকৃত হওয়া মানুষগুলো।
এসময় উপকারভোগীরা বলেন,দীর্ঘদিন দিন ধরে কাজ কর্ম করতে না পেরে পরিবার পরিজন নিয়ে বড় বিপদে ছিলাম। হঠাৎ করে পুলিশের দেয়া খাদ্য দ্রব্য কিছুটা হলেও আমাদেরকে রক্ষা করেছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন,করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় তারা মানবেতর জীবনযাপন করেছেন। আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে থেকে খাদ্য সরবরাহ করে যাচ্ছি।

 
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৬:০৭পিএম/২/৫/২০২০ইং)