• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন আফজাল শরীফ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০১৮, ১১:১৮ PM / ৮৮
চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন আফজাল শরীফ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : দর্শকনন্দিত অভিনেতা আফজাল শরীফ। বাংলাদেশের বহু ছবিতে অভিনয় করে অসংখ্য মানুষের হৃদয় জয় করে নিয়েছেন। রঙ্গ-ব্যঙ্গ, কৌতুক অভিনেতা হিসেবে তার ব্যাপক পরিচিতি।

বর্তমানে গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েছেন এ গুণী শিল্পী। দীর্ঘ চার বছর ধরে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথায় ভুগছেন তিনি। নিয়মিত ব্যয়বহুল থেরাপি নিতে হয় তাকে।

১৩ সেপ্টেম্বর চিকিৎসার খরচ চেয়ে করা একটি আবেদনপত্র জমা দিতে অভিনেতা আফজালকে নিয়ে প্রধানন্ত্রীর কার্যালয়ে যান শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং নাট্য নির্মাতা জি. এম সৈকত।

সেদিন প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ শামীম মুসফিক অভিনেতার চিকিৎসা সহায়তার আবেদনপত্র গ্রহণ করেছেন বলে জানান নির্মাতা সৈকত।

সৈকত আরও জানান, কয়েকদিন আগে তার নির্দেশনার একটি নাটকে অভিনয় করার সময় তিনি দেখেছেন আফজালের শারীরিক অবস্থা খুব খারাপ। বেশি সময় ধরে দাঁড়িয়ে থাকতে কষ্ট হয় তার। পা ফুলে যায়, তার মেরুদণ্ড, কোমর, হাড়ের জয়েন্ট ভীষণ দুর্বল।

আফজাল জানান, তার কোমরে সব সময় ব্যথা করে। এতদিন বাংলাদেশে চিকিৎসা নিয়েছেন। ব্যথা উঠলেই থেরাপি দিতে হয়। তারপরেও কোনো উন্নতি হয়নি। দেশের বাইরে থেকে চিকিৎসা নিলে হয়তো সুস্থ হতে পারেন। এর জন্য তার আর্থিক সাহায্যের প্রয়োজন। তিনি সুস্থ হয়ে কাজে ফিরতে চান।

খুব শিগগির আফজাল শরীফকে প্রধানমন্ত্রী ডাকবেন বলেও আশা করছেন সৈকত।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:১৫পিএম/১৮/৯/২০১৮ইং)