• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

চলে গেলেন জাপা নেতা আশাদ সিদ্দিকী


প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০২০, ৯:২৮ AM / ৫১
চলে গেলেন জাপা নেতা আশাদ সিদ্দিকী

গাজীপুর সংবাদদাতা : সাবেক ছাত্রনেতা, গাজীপুর মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও টঙ্গী থানা জাতীয় পার্টির সাবেক সভাপতি, টঙ্গীর মদিনা পাড়াস্থ হযরত ওমর ( রা: ) রেলওয়ে জামে মসজিদের সভাপতি আশাদ সিদ্দিকী (৫৫) শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহে ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৩ মেয়ে-স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রোববার বাদ যোহর টঙ্গী রেল গেইট, পূ্র্ব-আরিচপুর, মদিনা পাড়াস্থ তার নিজ বাসভবনের সামনে মরহুমের নামাজে জানাজা শেষে মরকুন গোরস্থানে তাকে দাফন করা হবে।

আশাদ সিদ্দিকী রাজনীতির পাশাপাশি ঠিকাদারী ব্যবসা করতেন। তিনি টঙ্গীস্থ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন এবং সাংবাদিকতার সাথেও জড়িত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এম পি, সংরক্ষিত মহিলা আসনের এমপি সামছুন নাহার ভুইয়া, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড. জাহাঙ্গীর আলম, বাংলাদেশ তৃণমূল জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাক্তার নাজিম উদ্দিন আহমেদ, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক মো: কালিমুল্লাহ ইকবাল প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৩০এএম/১৬/৮/২০২০ইং)