• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

চবিতে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


প্রকাশের সময় : মে ১৯, ২০১৭, ১১:১৪ PM / ৩৬
চবিতে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সাত মাস পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ২৪৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সূত্রে জানা যায়, কমিটিতে স্থান পাওয়াদের তিন ভাগের প্রায় একভাগ ২০০২-২০০৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিল। ওই শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করেছে প্রায় অর্ধযুগ আগে। স্বাভাবিক হিসেবে তাদের কারই ছাত্রত্ব নাই। এদের অনেকেই আবার বিভিন্ন জায়গায় চাকরিও করছেন। কেউবা আবার ব্যবসা ও সংসার নিয়ে ব্যস্ত হয়ে গেছে। তবে অতীতে সংগঠনটির প্রতি ত্যাগের স্বীকৃতিস্বরপ তাদের জায়গা দেওয়া হয়েছে বলে জানা যায়।

এর আগে গত বছরের অক্টোবর মাসে দীর্ঘ ছয় বছর পর খোরশেদ আলমকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটির বিষয়ে চবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম বলেন, আমরা গত ছয় বছর পরে বিশ্ববিদ্যালয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি আনতে পারছি। তবে এখানে অনেক আগে যারা সংগঠনটির জন্য ত্যাগ স্বীকার করেছে তাদেরকে বেশি স্থান দেওয়া হয়েছে। সে কারণে অনেকের ছাত্রত্ব না থাকতে পারে। তবে তাদেরকে মূল্য দেওয়ার জন্য তাদের কমিটিতে রাখা হয়েছে। এখন থেকে ক্যাম্পাসের বিভিন্ন কার্যক্রমে আমরা অংশগ্রহণ করতে পারবো বলে আমরা আশা করছি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:১৩পিএম/১৯/৫/২০১৭ইং)