• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

চট্টগ্রামে হয়ে গেল রাত্রির যাত্রী’র মিলনমেলা


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০১৮, ১০:৪৪ AM / ৩৫
চট্টগ্রামে হয়ে গেল রাত্রির যাত্রী’র মিলনমেলা

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : চট্টগ্রামের এম, এ, আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে শুক্রবার বিকেলে হয়ে গেল তুমূল প্রচারণা পাওয়া আসন্ন চলচ্চিত্র ‌‌’রাত্রির যাত্রী’র সহযাত্রী বন্ধুদের মিলনমেলা। জমকালো আড্ডায় উপস্থিত ছিলেন মিডিয়াকর্মী, বিভিন্ন ফ্যান ক্লাবের পরিচালক, পেশাজীবি বন্ধুসহ সাধারন চলচ্চিত্রপ্রেমী দর্শকও।

2

ছবির চমৎকার ব্যানার, প্রচারণায় নতুনত্ব দেখে সকলের মুখে ছিল অভিনন্দন ও প্রশংসা। গুণী পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের নতুন ছবি “রাত্রির যাত্রী” দেশের চলচ্চিত্রাঙ্গনে নতুন ধারার সৃষ্টি করবে বলে নির্মাতা মনে করেন। তিনি আরো জানান রাত্রির যাত্রীর সহযাত্রী বন্ধুদের নতুন নতুন ভাবনায় এগিয়ে চলছে প্রচারণা, বন্ধুদের নিয়েই ভবিষ্যতে নতুন আয়োজনের পরিকল্পনার কথাও জানান এ স্বনামধন্য নির্মাতা।

3

এ মিলনমেলায় এটি প্রতীয়মান হয় যে ইচ্ছে থাকলে সাধারন জনগণকে নিয়ে একটি চলচ্চিত্রের প্রচারণা করা সম্ভব। চট্টগ্রামের এ আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন শিল্পকলা একাডেমীর নবীন অভিনেতা মাহিন। উপস্থিত দর্শকের প্রাণবন্ত আড্ডায় আয়োজনটি সফলভাবে শেষ হয়।

1

উল্লেখ্য, রাত্রির যাত্রী চলচ্চিত্রটি খুব শীঘ্রই সেন্সরে যাবে, এ বছরের মাঝামাঝি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে নতুন ধারার চলচ্চিত্র রাত্রির যাত্রীর। ছবির মূল আকর্ষণ প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী, আনিসুর রহমান মিলন, শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানসহ আরো অনেকে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৪০এএম/১৩/১/২০১৮ইং)