• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়েই কাটান কপিল!


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০১৮, ৫:৩৩ PM / ২৮
ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়েই কাটান কপিল!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : অনেকটা দ্রুতই খ্যাতি পেয়েছিলেন ভারতের কমেডিয়ান কপিল শর্মা। কিন্তু ক্রমশ তার ক্যারিয়ার প্রায় ধ্বংসের পথে। কারণ নতুন শো-টিও বন্ধ হয়ে গেছে তার। এ ছাড়া একের পর এক বিতর্ক তো রয়েছেই। স্বভাবিকভাবেই ভালো নেই কপিল শর্মা।

ইয়াহু নিউজের এক প্রতিবেদন থেকে জানা গেছে, কপিল মানসিক অবসাদে ভুগছেন। দিনের বেশির ভাগ অংশ ঘুমিয়ে কাটাচ্ছেন তিনি। আর এর জন্য প্রতিদিন ওষুধ সেবন করেন তিনি। এ চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন কপিলের সহকর্মী ও বন্ধু চন্দন প্রভাকর।

তিনি জানান, এই মুহূর্তে নিজের কাজ নিয়ে অসন্তুষ্ট কপিল। কোনো কাজে আগ্রহ নেই তার। কপিল এতটাই অবসাদগ্রস্ত যে, ২ এপ্রিল নিজের জন্মদিনও ঘুমিয়ে কাটিয়েছেন।

চন্দন বলেন, ‘কপিল খুবই ভালো মনের মানুষ। যিনি এতদিন দেশবাসীকে হাসিয়েছেন, তিনি এখন নেতিবাচক বিতর্কের শিকার। তাকে এসব পুরনো কথা মনে না করিয়ে তার সঙ্গে ভালো আচরণ করুন। তাকে আরেকবার সুযোগ দিন।’

সুনীল গ্রোভারের সঙ্গে ঝগড়ার কারণে তার শো ছেড়ে চলে যান একাধিক সহকর্মী। এরপর বন্ধ হয় তার পুরনো শো। সিনেমা ‘ফিরাঙ্গি’ও মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। নতুন শো নিয়ে গত মার্চে আবারও টিভি চ্যানেলে ফিরেছিলেন কপিল। তিনটি পর্ব প্রচারিত হওয়ার পর সেটিও এখন বন্ধ।

সুনীল গ্রোভার তার নিজের শো নিয়ে অন্য চ্যানেলে পারফর্ম করছেন। সেই শোতে কপিল শর্মার একাধিক অভিনয়শিল্পী রয়েছেন। চন্দনও সেখানে কাজ করছেন।

কিছুদিন আগে টুইটারে সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করে বিতর্কের শিকার হন কপিল। এর জেরে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হয়। সব মিলিয়ে খুব খারাপ সময় পার করছেন কপিল শর্মা।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৫:৩২পিএম/১৫/৪/২০১৮ইং)