• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল


প্রকাশের সময় : জুন ৯, ২০১৮, ৯:০৭ PM / ৬৬
গোপালগঞ্জের কাশিয়ানীতে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল

ঢাকারনিউজ২৪.কম, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে মাহে রমজান উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার পূর্ব বরাশুর মহিউল উলুম হাফেজিয়া মাদ্রাসায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কাশিয়ানী থানা শাখার উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাফেজ নুর মোহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা তাছলিম হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলনের গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল করিম, বাংলাদেশ মুজাহিদ কমিটির কাশিয়ানী উপজেলা শাখার ছদর ইকবাল হোসাইন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাওলানা নুরুল হক, মাওলানা আবু ছাঈদ, মাওলানা কাজী ফজলুর রহমান, হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া, হাফেজ মাওলানা আবুল কাশেম, হাফেজ মো. মারুফ বিল্ল-াহ, মাওলানা শহিদুল ইসলাম, হাফেজ মাওলানা নাজমূল ইসলাম, হাফেজ মাহবুবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন নুর ইসলাম লেলিন।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এতে কাশিয়ানী উপজেলাসহ পার্শ্ববর্তী উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও গ্রাম থেকে আলেম-ওলামা ও সাধারণ মানুষ অংশ নেয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:০৬পিএম/৯/৬/২০১৮ইং)