• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

গুরতর অসুস্থ কাদের খান


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০১৮, ১:২৯ PM / ৩১
গুরতর অসুস্থ কাদের খান

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : দিলীপ কুমারের পর এবার কাদের খান। হঠাতই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। চিকিৎসার জন্য আপাতত তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বয়স বাড়ার সাথে সাথে বেশ কয়েক বছর ধরেই ছেলে এবং বউমার সঙ্গে থাকতে শুরু করেছেন বলিউড অভিনেতা। আচমকা অসুস্থ হয়ে পড়লে, হাসপাতালে ভর্তি করার পর পরই চিকিত্সকদের একটি দল তাকে দেখভাল শুরু করেছে। এই মুহূর্তে শ্বাসকষ্টজনিত অসুখে ভুগছেন বলিউড অভিনেতা। পাশাপাশি তার শরীরে নিউমোনিয়ার লক্ষণও ধরা পড়েছে বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করার পর থেকেই কথা বন্ধ করে দিয়েছেন কাদের খান। নিউমোনিয়া, শ্বাসকষ্টসহ তার শরীরে বার্ধক্যজনিত বেশ কিছু সমস্যাও ধরা পড়েছে। ফলে, ক্রমশ খারাপ হতে শুরু করেছে বলিউড অভিনেতার শারীরিক অবস্থা।

বলিউড অভিনেতা কেমন আছেন, তার খবরাখবর দেওয়ার জন্য এই মুহূর্তে হাসপাতালে রয়েছেন তার ছেলে সরফরাজ এবং বউমা। কাদের খানের ছেলে সরফরাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার বাবাকে সবাই ভুলে গিয়েছেন। ইন্ডাস্ট্রির কেউ তাকে মনে রাখেননি। আর এসব বলতে যেন বেশ খানিকটা অভিমান ঝরে পড়ে বলিউডের বর্ষীয়ান অভিনেতার ছেলের গলা থেকে।

প্রসঙ্গত ২০১৭ সালে একবার অসুস্থ হয়ে পড়েন কাদের খান। ওই সময় থেকেই হাঁটতে চলতে গেলে অসুবিধার মধ্যে পড়তে হয় তাকে। শুধু তাই নয়, ওই সময় থেকেই দ্বিতীয় কারও সহযোগিতা ছাড়া তিনি হাঁটাচলা করতে পারতেন না বলেও জানান অভিনেতা-পুত্র। সূত্র: জিএন

 

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৩০পিএম/২৮/১২/২০১৮ইং)