• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

গাজীপুরে মহাজোট প্রার্থী রাসেলের নৌকার গণজোয়ার


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০১৮, ৩:৩৫ PM / ৪৯
গাজীপুরে মহাজোট প্রার্থী রাসেলের নৌকার গণজোয়ার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর-২ আসনে মহাজোটের প্রার্থী আওয়ামী লীগ নেতা জাহিদ আহসান রাসেল এর পক্ষে ব্যাপক প্রচার প্রচারনায় অংশ নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা। বরাবরের মতো নির্বাচনে প্রার্থী মনোনয়নের দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এবং সকল রাজনৈতিক ভেদাভেদ ভুলে তারা মহাজোট মনোনিত প্রার্থীকে জয়ী করতে সর্বশক্তি নিয়ে মাঠে নেমেছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, প্রতিটি ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায় প্রয়াত আহসানুল্লাহ মাস্টার পুত্র আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির পক্ষে দলীয় নেতাকর্মীদের বাইরে জাতীয় পার্টির ছোট-বড় সকল নেতারা তাদের পরিবার পরিজন সহ স্ব স্ব অবস্থান থেকে সর্বাত্মক গণসংযোগে সময় দিচ্ছেন।

 

এক্ষেত্রে সবচেয়ে উল্লেখযোগ্য জাতীয় পার্টির নেতা আলহাজ্ব আশাদ সিদ্দিকীর ভূমিকা। শারীরিক অসুস্থতার কারণে নিজে মাঠে থাকতে না পারলেও তার নেতৃত্বেই তার বাসভবন থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সময় বৈঠক ও গণসংযোগ সংক্রান্ত সকল সিদ্ধান্ত দিচ্ছেন তিনি। এমনকি তার স্ত্রী ববি সিদ্দিকী স্বশরীরে প্রতিদিন গাজীপুর-২ আসনের বিভিন্ন পাড়া-মহল্লায় জাতীয় পার্টি ও আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে গিয়ে আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির পক্ষে লিফলেট বিতরন করছেন এবং বিগত ১০ বছরে এলাকায় তার উন্নয়নের নানা চিত্র তুলে ধর তার পক্ষে পূনরায় জনগণের ভোট প্রার্থণা করছেন।

জাতীয় পার্টি নেতা আলহাজ্ব আশাদ সিদ্দিকী ঢাকারনিউজ প্রতিনিধিকে বলেন, ”শারীরিক অসুস্থতার কারণে আমি নিজে মাঠে থাকতে না পারলেও আমার নেতাকর্মী থেকে শুরু করে পরিবারের সদস্যরা রাসেল ভাইয়ের নৌকার পক্ষে সার্বিক ভাবে মাঠে কাজ করছেন। আমাদের একটাই লক্ষ্য নৌকাকে বিজয়ী করা”।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৪০পিএম/২৫/১২/২০১৮ইং)