• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

খুন হয়েছেন শ্রীদেবী!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০১৮, ৩:১৫ PM / ৪৩
খুন হয়েছেন শ্রীদেবী!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : না, ফরেনসিক রিপোর্ট এই কথা বলছে না। বলিউড নায়িকা শ্রীদেবীকে খুন করা হয়েছে, এমন বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপি সাংসদ ও নেতা সুব্রমানিয়ান স্বামী। তার দাবি, শ্রীদেবী জীবনে কোনদিন মদ খাননি, তিনি মদ খেয়ে বাথটাবে ডুবে মারা গেলেন এটা হতে পারে না। শ্রীদেবীর মৃত্যুর জন্য বলিউড-অপরাধ জগতের সম্পর্ক থাকতে পারে বলে নিজের মতামত সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি।

বিজেপি সাংসদ সুব্রমানিয়ান স্বামী একা নন, একই কথা বলছেন সমাজবাদী পার্টির নেতা অমর সিংও। শ্রীদেবীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সুব্রমানিয়ান স্বামী ও অমর সিং। তাদের দুজনেরই সন্দেহ খুনের দিকেই। দুবাই পুলিশও এই নিয়ে চিন্তা ভাবনা করছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে বাথটাবের পানিতে ডুবে মৃত্যুর কথা লেখা হয়েছে। এবং ময়নাতদন্তে মৃত শ্রীদেবীর রক্তে অ্যালকোহল পাওয়া গেছে। মাতাল অবস্থাতেই মাথা ঘুরে বাথরুমের বাথটাবে পড়ে যান শ্রীদেবী। এই রিপোর্ট ঘিরেই নতুন করে তৈরি হচ্ছে জটিলতা এবং রহস্য।

প্রশ্ন এখানেই। শ্রীদেবী যদি মদ না খেতেন, তাহলে তার রক্তে অ্যালকোহল পাওয়া গেলো কী করে! এদিকে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। শ্রীদেবীর স্বামী বনি কাপুরের সঙ্গে গতকালই কথা বলে দুবাই পুলিশ। জিজ্ঞাসাবাদে বনি কাপুরের সমস্ত বয়ান রেকর্ড করা হয়েছে। শ্রীদেবীর ফোনের সমস্ত কল-লিস্টও খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর আগে কাকে কাকে ফোন করা হয়েছিল, কেই বা ফোন করেছিল সমস্ত দিক খতিয়ে দেখছে দুবাই পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তা নিয়ে ধোঁয়াশা দুবাই পুলিশের মনেও।

এরপর সুব্রমানিয়ান স্বামী ও অমর সিং এর মন্তব্যের কারণে আরও ঘোলাটে হয়ে উঠলো শ্রীদেবী মৃত্য রহস্য। তাহলে যিনি মদ খেতেন না, তাহলে সেদিন কেন তিনি এত মদ খেলেন? তিনি নিজে মদ খেয়েছেন না খাইয়ে দেওয়া হয়েছে- এই নিয়ে প্রশ্ন উঠছে। এত ছোট বাথটাবে তিনি কি করে ডুবে গেলেন সে প্রশ্নও উঠছে।

বিজেপি নেতা সুব্রমানিয়ান স্বামী আরও একধাপ এগিয়ে বলিউডের সঙ্গে অপরাধ জগতের যোগসূত্রের কথা উসকে দিয়েছেন। তবে প্রশ্ন এখানেও। অপরাধ জগতের সঙ্গে কি সম্পর্ক ছিল শ্রীদেবীর? ফরেনসিক রিপোর্ট প্রকাশ ও অমর সিংয়ের দাবিকে ঘিরে তাই নতুন ধোঁয়াশা। সূত্র : নিউজএক্স

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:১৫পিএম/২৭/২/২০১৮ইং)