• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

খালেদা জিয়া আমাকে অমানুষিক নির্যাতন করেছেন : এরশাদ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০১৮, ১:৪৯ PM / ৫১
খালেদা জিয়া আমাকে অমানুষিক নির্যাতন করেছেন : এরশাদ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দাবি, তিনি বিএনপির নির্যাতনের শিকার। তিনি ও তার দল বাংলাদেশে সবচেয়ে বেশি নির্যাতিত।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, খালেদা জিয়া আমাকে বিনাবিচারে টানা ৬ বছর জেলে রেখেছেন, অমানুষিক নির্যাতন করেছেন।

গতকাল বৃহস্পতিবার ঢাকা-১৭ আসনের আওতাধীন কচুক্ষেত এলাকায় পথসভায় এসব কথা বলেন এরশাদ। আগামী নির্বাচনে এ আসনে প্রার্থী হতে চান তিনি।

প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত জানান, আগামী নির্বাচনে তিনটি আসনে প্রার্থী হবেন তিনি। ঢাকা-১৭ এবং রংপুর-৩ আসনে তার প্রার্থিতা নিশ্চিত। আরও একটি আসনে প্রার্থী হবেন।

২০০৮ থেকে পাঁচ বছর ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের মনোনয়নে এমপি ছিলেন এরশাদ। তিনি জানান, আরও একবার সুযোগ চান তিনি। ক্ষমতায় যেতে যান। ক্ষমতায় গিয়ে দেশকে বদল করতে চান।

জাপা চেয়ারম্যান বলেন, খবরের পাতা খুললেই শুধু হত্যা আর রক্তের খবর। সড়কে প্রতিদিন মানুষ মারা যাচ্ছে, কারও ভ্রুক্ষেপ নেই। এভাবে চলতে পারে না। মানুষ পরিবর্তন চায়।

এ সময় মানুষকে গুম, খুন থেকে মুক্তি দেওয়া ও সুশাসনের প্রতিশ্রুতি দিয়ে এরশাদ জানান, ক্ষমতায় থাকাকালে ১০ হাজার মাইল সড়ক পাকা করেছেন। ৪৬০ টি উপজেলা করেছেন। ২১ থেকে বাড়িয়ে ৬৪ টি জেলা করেছেন। তিনি যত উন্নয়ন করেছেন আর কোনো সরকার তা পারেনি।

পথসভায় জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী ও শফিকুল ইসলাম বক্তৃতা করেন। এ সময় জাপার ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত প্রমুখ উপস্থিত ছিলেন। (সমকাল)

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১:৪৯পিএম/১৪/৯/২০১৮ইং)