• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

ক্যানসার আক্রান্ত নাফিসা আলি


প্রকাশের সময় : মার্চ ২, ২০১৯, ১১:৫১ AM / ৪১
ক্যানসার আক্রান্ত নাফিসা আলি

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : অভিনয়ের পাশাপাশি রাজনীতির মঞ্চেও পদার্পণ করেন নাফিসা আলি। কিন্তু, ২০১৮ সালের শেষ দিকে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত— স্টেজ থ্রি ওভারিয়ান ও পেরিটোনিয়াল ক্যানসার।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, এ যাবৎ মাত্র ১০টি বলিউড ছবিতে তাকে দেখা গিয়েছে। তবে প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন ১৯৭৬ সালের ভারত সুন্দরী নাফিসা আলি। ১৯৭৯ সালের ‘জুনুন’ ছবিতে তাকে দেখা গিয়েছিল শশী কাপুরের বিপরীতে।

নাফিসা আলির সৌন্দর্যে সেই সময় মাতোয়ারা হয়েছিল আবালবৃদ্ধবনিতা। কিন্তু ‘জুনুন’ ছবির পরে প্রায় ১৮ বছর সিলভার স্ক্রিন থেকে সরে থাকেন এই সুন্দরী অভিনেত্রী। ১৯৯৬ সালের ‘আতঙ্ক’ ছিল তার কামব্যাক ছবি।

তারপরে অভিনয়ের পাশাপাশি রাজনীতির মঞ্চেও পদার্পণ করেন নাফিসা আলি। কিন্তু, ২০১৮ সালের শেষ দিকে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত— স্টেজ থ্রি ওভারিয়ান ও পেরিটোনিয়াল ক্যানসার।

গত নভেম্বরে নিজের ইনস্টাগ্রাম পেজে নাফিসা আলি পোস্ট করে জানিয়েছিলেন যে, ১ মার্চ তার চতুর্থ কেমোথেরাপি হবে। প্রসঙ্গত, শুক্রবার তিনি আরও একটি ছবি পোস্ট করেন তার অ্যাকাউন্টে। স্বামী ও বড় মেয়ের সঙ্গে সেই ছবিতে প্রায় সঙ্গে সঙ্গেই কমেন্টের জোয়ার বয়ে যায়।

প্রসঙ্গত, গত মাসের ৫ তারিখ ছিল নাফিসা আলি ও তার স্বামী, অবসরপ্রাপ্ত কর্নেল আর এস সোধির ৩৯তম বিবাহবার্ষিকী। সেই দিনে পরিবারের সঙ্গে কাটানো বেশ কিছু ছবিও তিনি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৫২এএম/২/৩/২০১৯ইং)