• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

কোয়ার্টারে এক পা জুভেন্তাসের


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৩, ২০১৭, ১০:৩১ AM / ৩৯
কোয়ার্টারে এক পা জুভেন্তাসের

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে দুর্দান্ত জয় পেয়েছে জুভেন্তাস। বুধবার রাতে এফসি পোর্তোর মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। এই জয়ের ফলে শেষ আটে কার্যত এক পা দিয়ে রেখেছে জুভেন্তাস।
এস্তাদিও দো দ্রাগাওয়ে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি কোনো দল। বিরতির পর দুই মিনিটের ব্যবধানে মার্কো জাকা ও দানি আলভেজের গোলে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে ইতালিয়ান জায়ান্টরা।
২৭তম মিনিটে অ্যালেক্স তালাস লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় পোর্তো। তবে প্রথমার্ধে সেই সুযোগ কাজে লাগাতে পারেনি জুভরা। ৭২তম মিনিটে জুভেন্তাসকে এগিয়ে নেন জাকা। মাঠে নামার পাঁচ মিনিটের মাথায় দারুণ গোলে সফরকারীদের এগিয়ে নেন এই ক্রোট স্ট্রাইকার।

দুই মিনিট পর আলভেজের গোলে জয় অনেকটাই নিশ্চিত হয় জুভেন্তাসের। মাঠে নামার ৮০ সেকেন্ডের মাথায় গোলপোস্টের ছয় গজ দূর থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান রাইট-ব্যাক।
ঘরের মাঠে ০-২ গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে ফেরার চেষ্টা করেছিল পোর্তো। তবে সেই লক্ষ্যে সফল হয়নি তারা। অন্যদিকে ১৪ মার্চের দ্বিতীয় লেগের আগে নির্ভার থাকার মতো এক জয় নিয়েই মাঠ ছেড়েছে জুভেন্তাস।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:২৫এএম/২৪/২/২০১৭ইং)